• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিসিএল ফাইনাল

রেজার শতকে বড় সংগ্রহ দক্ষিণাঞ্চলের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৫
farhad reza
ফরহাদ রেজা || ফাইল ছবি

আবু হায়দার রনির বলে চার মেরে নিজের ষষ্ঠ প্রথম শ্রেণীর শতক তুলে নিলেন ফরহাদ রেজা। তার আগেই টপ অর্ডাররা বড় সংগ্রহের ভীত গড়ে দিয়েছিলেন। মূলত শফিউল ইসলামকে নিয়ে অষ্টম উইকেটে রেজার ৮৮ রানের জুটিই প্রায় ৫০০ রানের কাছে নিয়ে যায় দক্ষিণাঞ্চলকে। রোববার দলীয় ৮৮৪ রানে ব্যাক্তিগত ৩০ রান করে শফিউল ফিরে যান। শেষ ব্যাটসম্যান আল-আমিন হোসেন রান আউট হলে শেষ পর্যন্ত ৮৮৬ রান করে দলটি। ১৮৬ বলে ১০৩ রান করে অপরাজিত ছিলেন রেজা।

শনিবার বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনালে পূর্বাঞ্চলের অধিনায়ক ইমরুল কায়েস টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন।

চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ব্যাট হাতে দারুণ শুরু করেন দক্ষিঞ্চালের দুই ওপেনার এনামুল হক বিজয় ও ফজলে মাহমুদ। দলীয় ১৩৬ রানে এনামুল বিদায় নেন ৭৬ রান করে। ১৮৯ রানের মাথায় ৮৬ রান করে মাঠ ছাড়েন আরেক ওপেনার মাহমুদ।

এছাড়া আল-আমিন জুনিয়র ৩৯, শামসুর রহমান শুভ ৭৯, মাহমুদুল্লাহ রিয়াদ, ১, নুরুল হাসান সোহান, ১৮ ও মেহেদী হাসান ৩৬ রানের ইনিংস খেলেন।

পূর্বাঞ্চলের হয়ে দুটি করে উইকেট তুলেছেন রুহেল মিয়া, সাকলাইন সজিব ও মোহাম্মদ আশরাফুল। একটি করে উইকেট শিকার করেন আবু হায়দার রনি ও আফিফ হোসেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh