• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জিম্বাবুয়ে ২৬৫ রানে অলআউট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০:০০
জিম্বাবুয়ে ২৬৫ রান অলআউট
জিম্বাবুয়েকে ২৬৫ রানে অলআউট করে বাংলাদেশ, ছবি: সংগৃহীত

জিম্বাবুয়েকে ২৬৫ রানে অলআউট করে দিলো বাংলাদেশ। গতকাল (শনিবার) তারা ৬ উইকেটে ২২৮ রান করে দিনের খেলা শেষ করেছিল। আজ রোববার তারা গতকালের সঙ্গে ৩৭ রান যোগ করে অলআউট হয়েছে ২৬৫ রান করে।
টাইগার পেসার আবু জায়েদ রাহি ৪টি ও স্পিনার নাঈম হাসান ৪টি করে উইকেট শিকার করেছেন। এছাড়া তাইজুল ইসলাম নিয়েছেন দুটি উইকেট।

প্রথম দিন শেষে চাকাভা ৭ রানে ও তিরিপানো শূন্য রানে অপরাজিত ছিলেন। রোববার দিনের শুরুতে সতর্ক ছিল জিম্বাবুয়ে। অপরদিকে বাংলাদেশের বোলাররা ছিল আক্রমণাত্মক। দিনের সপ্তম ওভারে বোলিংয়ে এসে উইকেটরক্ষকের হাতে ক্যাচ বানিয়ে তিরিপানোকে বিদায় করেন রাহি।

দিনের নবম ওভারে এসে এনডিলোভুকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন রাহি। পরের ওভারে টিশুমাকে এলবিডব্লিউ করে প্যাভিলিয়নের পথ ধরান তাইজুল। শেষ উইকেট জুটি কিছুটা ভোগাচ্ছিল বাংলাদেশকে। শেষমেশ তাইজুলের বলে নাঈমের হাতে ক্যাচ হন চাকাভা।

গতকাল শনিবার মিরপুরে শুরু হয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ। এদিন টস জিতে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ২২৮ রান করে দিনের খেলা শেষ করে। জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেইগ আরভিন সেঞ্চুরি করেন। ১০৭ রান করে আউট হন তিনি। ৬৪ রান করেন ওপেনার মাসভাউরে।

জিম্বাবুয়ে প্রথম ইনিংস: ২৬৫ (১০৬.৩ ওভার)

(মাসভাউরে ৬৪, কাসুজা ২, আরভিন ১০৭, টেইলর ১০, সিকান্দার ১৮, মারুমা ৭, চাকাভা ৩০, তিরিপানো ৮, এনডিলোভু ০, টিশুমা ০, নিয়াউচি ৬*; ইবাদত ০/২৬, রাহি ৪/৭১, নাঈম হাসান ৪/৭০, তাইজুল ২/৯০)।
পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘জিম্বাবুয়ে সিরিজ নয়, চেন্নাইয়ের সঙ্গে থাকাটা ফিজের জন্য জরুরি’
বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা
সম্মান রক্ষার ম্যাচে একশ’র আগেই অলআউট টাইগ্রেসরা
X
Fresh