logo
  • ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

কোহলিসহ এশিয়া একাদশে চার ভারতীয় ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৫৩ | আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২০, ২০:১৯
কোহলিসহ এশিয়া একাদশে চার ভারতীয় ক্রিকেটার
ছবি- সংগৃহীত
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীকে বর্ণিল করতে বেশ কিছু কার্যক্রম হাতে নিয়েছে বাংলাদেশ সরকার। তার মধ্যে ক্রীড়া ক্ষেত্রে আলাদা আগ্রহের কেন্দ্রবিন্দু সবার।

আগামী মার্চে ঢাকায় এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ১৮ ও ২১ মার্চ শের ই বাংলা স্টেডিয়ামে।

এর জন্য বিসিবি বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটারকে চেয়েছে। যার মধ্যে অন্যতম ছিল বিরাট কোহলি।

আজ শুক্রবার ভারতীয় দৈনিক ‘টাইমস অব ইন্ডিয়া’ তাদের অনলাইন ভার্সনে প্রকাশ করেছে, ভারতীয় ক্রিকেট বোর্ড বিরাট কোহলিসহ চারজনের নাম পাঠিয়েছে বিসিবি কার্যালয়ে। এরা হলেন- বিরাট কোহলি, শিখর ধাওয়ান, মোহাম্মদ শামী ও কুলদীপ যাদব।

এ নিয়ে টাইমস অব ইন্ডিয়ার সূত্র জানায়, সৌরভ গাঙ্গুলি চারজন ক্রিকেটারের নাম পাঠিয়েছে বিসিবির কাছে। বিরাট কোহলি, শিখর ধাওয়ান, মোহাম্মদ শামী ও কুলদীপ যাদব এশিয়া একাদশের হয়ে ভারতকে প্রতিনিধিত্ব করবে। বিসিবি চেয়েছিল যারা ওই সময়টাতে ফ্রি থাকবে তাদের যেন খেলার অনুমতি দেয়া হয়।

ভারতীয় ক্রিকেটাররা এশিয়া একাদশের হয়ে অংশ নিলেও থাকছে না কোনো পাকিস্তানি ক্রিকেটার। এই সময়টায় দেশটির ঘরোয়া লিগ পিএসএল থাকার কারণে অংশ নেয়া হচ্ছে না পাকিস্তানিদের।

এদিকে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেছিলেন, আমরা এই দুই ম্যাচের জন্য বর্তমান ক্রিকেটারদের চাচ্ছি। কেন না, এই ম্যাচগুলো আন্তর্জাতিক ম্যাচের মর্যাদা পাবে।

এমআর/পি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১৪০৩২৭ ২৩৩৯৩০ ৬০৮৭৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়