• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ দিয়ে ফিরছেন নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৬
Neymar
ছবি- সংগৃহীত

১৯৯৪-৯৫ মৌসুমে সেমিফাইনালে উঠতে পারাই উয়েফা চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ সাফল্য প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি)। ২০১১ সালে কাতারের ধনকুবেরের মালিকানায় নতুন যাত্রা শুরুর পর চ্যাম্পিয়নস লিগের ট্রফি নিজেদের করে নিতে উঠে পড়ে লেগেছে দলটি। ২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে দলে নিয়ে আসা হয় নেইমারকে।

ফ্রেঞ্চ ক্লাবটিতে যোগ দেয়ার পর ইনজুরি আর নেইমার কেউ কারও পিছু ছাড়তে চায় না। বিশেষ করে গেল দুই আসরে শেষ ষোলর ম্যাচ থেকেই বিদায় নিতে হয়েছিল তার দল পিএসজিকে।

সব শেষ আসরে ম্যানচেস্টার ইউনাইডের বিপক্ষে খেলতেই পারেননি বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার। ২০১৭-১৮ মৌসুমে রিয়াল মাদ্রিদের বিপক্ষে সেকেন্ড লেগে সাইড বেঞ্চে বসতে হয়েছিল ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে। কারণ ইনজুরি।

চলতি মাসের শুরুর দিকে আবারও চোটে পড়তে হয়েছিল এই তারকাকে। যার কারণে ফ্রেঞ্চ লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নদের জার্সিতে শেষ চার ম্যাচে নামতে পারেননি। শুরু হচ্ছে চলতি মৌসুমের শেষ ষোলর ম্যাচ। তার আগে পিএসজি কোচ থমাস টুখেল সুখবর দিলেন।

মঙ্গলবার বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে মাঠে নামবে প্যারিসের দলটি। সিগনাল ইদুনা পার্কে বাংলাদেশ সময় রাত দুইটায় শুরু হবে ম্যাচটি। জার্মানির দলটির বিপক্ষে এই ম্যাচে ফিরছেন নেইমার।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোচ বলেন, ‘নেইমারের ক্ষমতা রয়েছে বিশেষ কিছু করার। দলের অন্য সদস্যদের আত্মবিশ্বাস ও কৌশল তৈরিতেও বাড়তি শক্তি হিসেবে কাজ করেন তিনি।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
ম্যানসিটিকে কাঁদিয়ে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
X
Fresh