logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর। ওয়ার্ল্ডওমিটারসের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে- ১৬৫২৩ জন, এরপর স্পেনে মৃত্যু ১৩৩৪১ জন, যুক্তরাষ্ট্রে ১০৮৭১ জন, ফ্রান্সে ৮৯১১ জন, যুক্তরাজ্যে ৫৩৭৩ জন, ইরানে ৩৭৩৯ জন, চীনে ৩৩৩১ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৫৪ জন, মোট আক্রান্ত ৪৪২১ মোট মৃত্যু ১১৪: স্বাস্থ্য মন্ত্রণালয়।

প্রথম ফুটবলার হিসেবে ‘স্পোর্টস ম্যান অব দ্য ইয়ার’ হলেন মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:০৯ | আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৩
www.rtvonline.com/sports
ছবি- সংগৃহীত
টাইগার উড, রাফায়েল নাদালদের পেছনে ফেলে যৌথভাবে ‘লাওরিয়াস স্পোর্টস ম্যান অব দ্য ইয়ার’ খেতাব জিতে নিয়েছেন লিওনেল মেসি ও লুইস হ্যামিল্টন। 

১৯৯৯ সাল থেকে লাওরিয়াস অ্যাকাডেমির পক্ষ থেকে বিশ্বের সেরা ক্রীড়াবিদদের এই পদক প্রদান করা হচ্ছে। এবারই প্রথম কোনও ফুটবলার এই পুরষ্কার গ্রহণ করলেন।

বার্লিনে আর্জেন্টিনা ও বার্সেলোনার মহাতারকা মেসি অনুষ্ঠানে উপস্থিত হতে না পারলেও ভিডিও বার্তায় ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে ফর্মুলাওয়ানের ব্রিটিশ তারকা ড্রাইভার লুইস হ্যামিল্টন আর্সেনালের সাবেক কোচ আর্সেন ওয়েঙ্গারের হাত থেকে পদকটি গ্রহণ করেন।

ভিডিও বার্তায় মেসি বলেন, ‘প্রথমেই আমি ক্ষমা চেয়ে নিচ্ছে এই আয়োজনে উপস্থিত না হতে পারায়। ইচ্ছা থাকার পরও আমি যোগ দিতে পারিনি। আমি ধন্যবাদ জানাতে চাই অ্যাকাডেমিকে যারা আমাকে এই পদকের জন্য উপযুক্ত মনে করেছেন। এই পদকটি বিশেষ এবং গুরুত্বপূর্ণ। প্রথমবারের মতো এটি গ্রহণ করতে পেরে আমি সম্মানিত। 

শুধু ফুটবলার নয় প্রথম কোনও দলীয় খেলোয়াড় হিসেবে এই পুরষ্কার গ্রহণ করেন মেসি।

‘আমি আসলে খুবই আনন্দিত। প্রথম কোনও দলীয় খেলোয়াড় হিসেবে এমন সম্মান অর্জন করতে পেরে। অবশ্যই আমার দলকে ধন্যবাদ জানাতে চাই। আমার পরিবার, সমর্থকসহ যারা আমার পাশে ছিলেন সবার কাছে আমি কৃতজ্ঞ।’

গলফার টাইগার উড, টেনিস তারকা রাফায়েল নাদাল, মটর বাইক রেসার মার্ক মাকুয়েজ ও ডিসটেন্স রানার ইলিউড কিপছোগে ছিলেন ‘স্পোর্টস ম্যান অব দ্য ইয়ার’ হবার দৌড়ে। 

ওয়াই

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৩৬৩৩৬৫ ২৯২৪২৫ ৭৬৪২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়