• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিশ্বকাপ জয়ী ছয় সদস্য নিয়ে প্রস্তুতি ম্যাচের দল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৭
বিশ্বকাপ জয়ী ছয় সদস্য নিয়ে প্রস্তুতি ম্যাচের দল
ছবি- সংগৃহীত

ইংল্যান্ড বিশ্বকাপের পর ঘরের মাঠে আফগানিস্তানের সঙ্গে একমাত্র টেস্ট, এরপর সেপ্টেম্বরে জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলে বাংলাদেশ। এরপর দেশের বাইরেই ছিল সব খেলা।

লম্বা সময় পর ঘরের মাঠে আবারও নামতে যাচ্ছে বাংলাদেশ দল। জিম্বাবুয়ে বাংলাদেশে এসেছে পূর্ণাঙ্গ সফরে।

আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সফরের একমাত্র টেস্ট ম্যাচটি। তার আগে বিকেএসপিতে রয়েছে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ। দুই দিনের এই প্রস্তুতি ম্যাচের জন্য ঘোষণা হয়েছে ১৩ সদস্যের দল। যেখানে জায়গা হয়েছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে আসা ছয় জনের।

গতকাল জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার বলেন, অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ খেলা কয়েকজনকে রাখছি এই দলে। এর কারণ, বেশিরভাগ ক্রিকেটার ব্যস্ত বিসিএলে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে তাই দুদিনের জন্য কাউকে ডাকিনী। ম্যাচটা যেহেতু প্রস্তুতির। ওদেরও আমরা একটু দেখতে পারি। এদের মধ্যে শরিফুল 'এ' দলেও ছিল।

অনূর্ধ্ব-১৯ দলের ছয় সদস্য ছাড়াও রয়েছেন জাতীয় দলের নিয়মিত মুখ নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লব। জায়গা হয়েছে বিপিএলে গতির ঝড় উঠানো মুকিদুল ইসলাম মুগ্ধর। আছেন লেগ স্পিনার রিশাদ হোসেন।

প্রস্তুতি ম্যাচের দল: নাঈম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলী, আল আমিন (জুনিয়র), ফারদীন আনি, শরিফুল ইসলাম, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ আহমেদ, শাহাদাত হোসেন, তানজিদ হাসান তামিম।

এমআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রাম টেস্টের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
ব্যাট হাতে টানা ব্যর্থতার মাশুল গুনলো লিটন
চট্টগ্রাম টেস্ট রেখে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন হাথুরুসিংহে
X
Fresh