logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৯
আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৩

‘এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের’

‘এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের’
ছবি- সংগৃহীত
ক্রিকেটের বাইশ গজে না থাকলেও সময়টা বেশ উপভোগ করছেন সাকিব আল হাসান। পরিবার নিয়ে পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে।

বাইশ গজের খেলায় সাকিব যতটা আক্রমণাত্মক প্রতিপক্ষের কাছে, মেয়ে আলাইনা আর স্ত্রী শিশিরের কাছে ততটা স্নেহের, ভালোবাসার। পরিবারের সঙ্গে সাকিবের ভালোবাসা অতুলনীয়।

আজ ভালোবাসা দিবস। সাকিবও ব্যতিক্রম নন। পরিবারের প্রতি ভালোবাসা জানিয়ে লিখেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। লিখেছেন, এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের।

ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা পেয়েছেন এক বছরের জন্য। এই সময়টায় সাকিব বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে সময় দিচ্ছেন নিজেকে। এছাড়া বাকি সময়টা পরিবারের সঙ্গেই।

ভালোবাসা দিবসে আবেগগণ বার্তায় শিশিরকে নিয়ে সাকিব লিখেছেন, পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়।

সাকিবের ফেসবুক পেজ থেকে নেয়া

কন্যা আলাইনাকে নিয়ে লিখেছেন, আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী। ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

এমআর/ এমকে

RTV Drama
RTVPLUS