logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৯
আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৪

দেশে ফিরলেন বিশ্বকাপজয়ী বীরেরা

দেশে ফিরলেন বিশ্বকাপ জয়ীরা
বিমানবন্দরে বিশ্বকাপ জয়ী দলকে বরণ করে নেন ক্রিড়া প্রতিমন্ত্রী
বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫টা মিনিটে আকবর আলীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। অতরণের সময় বিমানটিকে ওয়াটার স্যালুট দেয়া হয়।

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনসহ বিসিবির উর্ধ্বতন কমকর্তাবৃন্দ।

সংবর্ধনা শেষে সাংবাদিকদের ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বাংলার দামাল ছেলেরা আমাদের যে সাফল্য এনে দিয়েছে সে আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না। তাদের আবারও অভিনন্দন জানাচ্ছি। তাদের যদি নিবিড় পরিচর্যায় রাখা যায় তাহলে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, বিশ্বকাপ দলের ৮ জন খেলোয়াড়ই বিকেএসপির। তাদের সঠিক পরিচর্যা করা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিদেশ থেকে কোচ এনে উন্নত ও দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ দেয়ায় আজ এ সাফল্য এসেছে। আমরা এ সাফল্যের ধারাবাহিকতা রক্ষা করতে চাই। 

বিমানবন্দর থেকে ক্রিকেটাররা এখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ‘বিশেষ গাড়িতে’করে যাচ্ছেন মিরপুর শেরেবাংলায় ক্রিকেট স্টেডিয়ামে। সন্ধ্যায় মিরপুর সেখানে  বিশ্বকাপজয়ী যুবাদের সংবর্ধনা দেয়ার কথা রয়েছে।

গত ০৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো কোনও বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

এমকে

RTV Drama
RTVPLUS