• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সপ্তম গ্র্যান্ডস্ল্যামের স্বপ্ন অধরাই থাকলো সানিয়ার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জানুয়ারি ২০১৭, ১৬:১৯

সপ্তম গ্র্যান্ডস্ল্যামের স্বপ্ন অধরাই থেকে গেলো ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার। অস্ট্রেলিয়ান ওপেনের মিক্স ডাবলস ফাইনালে হেরে গেছেন সানিয়া-ডোডিজ জুটি।

মেলবোর্ন পার্কের রড ল্যাভার অ্যারেনায় টুর্নামেন্টের অবাছাই জুটির কাছে স্ট্রেট সেটে হেরেছেন দ্বিতীয় বাছাইরা। আবিগেইল স্পেয়ার্স-জুয়ান সেবাস্তিয়ান জুটির সামনে দাঁড়াতেই পারেননি সানিয়ারা। আমেরিকা-কলোম্বিয়া জুটির কাছে ৬-২, ৬-৪ এ হেরে গেছেন ইন্দো-ক্রোয়েশিয়ান জুটি।

ফাইনালে প্রথমেই চাপে পড়েন সানিয়া-ডোডিজ জুটি। দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়ানোর মরিয়া চেষ্টা করেও পারেননি।খারাপ সার্ভিস ও আন ফোর্সড ইররে তা ব্যর্থ হয়।শেষ পর্যন্ত হারের গ্লানি নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

শিরোপা হাতে স্পেয়ার্স-সেবাস্তিয়ান জুটি (বামে) এবং রানার্সআপ ট্রফি হাতে সানিয়া-ডোডিজ জুটি (ডানে)। ছবি: হিন্দুস্তান টাইমস

এরই মধ্যে ৩টি মিক্স ডাবলস শিরোপা জিতেছেন সানিয়া মির্জা। সবশেষ ২০১৪ সালে ইউএস ওপেনে মিক্স ডাবলস শিরোপা জেতেন তিনি। ওই বার সানিয়ার পার্টনার ছিলেন ব্রাজিলের ব্রুনো সোর্স। তবে প্রথম গ্র্যান্ডস্ল্যাম জেতেন এ ইভান ডোডিজের সঙ্গে জুটি বেঁধেই। কিন্তু শেষটা হলো না। রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হলো।

নিজের খেলাতেও হতাশ সানিয়া মির্জা। বললেন, নিজের সেরাটা দিতে পারিনি। তবে চেষ্টা ছিল। আবার হবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh