• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘স্কটিশদের নিয়ে ধারণা না থাকলেও জয়টাই লক্ষ্য’

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জানুয়ারি ২০২০, ১৯:৪৫
‘স্কটিশদের নিয়ে ধারণা না থাকলেও জয়টাই লক্ষ্য’
মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুণ, ছবি: সংগৃহীত

বিশ্বকাপের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিং করার সুযোগ না পেলেও বল হাতে ১ উইকেট (৪.১ ওভারে ২৮ রান) নিয়েছিলেন মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুণ। বলা যায়, ব্যাটে-বলে দুদিক থেকেই দুর্দান্ত পারফর্মার অনূর্ধ্ব-১৯ দলের এই অলরাউন্ডার।

গত দুই বছর ধরেই দলের নিয়মিত সদস্য হয়ে রয়েছেন মৃত্যুঞ্জয়। আগামীকাল গ্রুপ পর্বে টাইগার যুবাদের প্রতিপক্ষ স্কটল্যান্ড। যারা পাকিস্তানের সঙ্গে কোনো রকম প্রতিরোধই গড়ে তুলতে পারেনি।

আগে ব্যাট করে অলআউট হয় ৭৫ রানে। পাকিস্তান জয় পায় ৭ উইকেটে।

প্রথম ম্যাচে জয়ের পর অনুভূতি তো অবশ্যই ভালো। কারণ, ওয়ার্ল্ড-কাপ দুই বছর পর পর হয়। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ একবারই খেলা হয় সবারই। প্রথম ম্যাচটা খুব ভালো হয়েছিল আমাদের। সবাই সবার সেরাটা দিয়েছিল। -মৃত্যুঞ্জয়

স্কটিশ যুবাদের সঙ্গে আগে কখনও খেলেনি বাংলাদেশের এই দলটা। তবে অভিজ্ঞতা নেয়া হয়েছে আইসিসির ফ্যান পেজে পাকিস্তান-স্কটল্যান্ড ম্যাচের ভিডিও দেখে। তেমনটাই জানালেন মৃত্যুঞ্জয়।

‘আগে কখনও খেলা হয়নি তাদের সঙ্গে। তবে গতকাল পাকিস্তানের বিপক্ষে ম্যাচটা আইসিসির পেজে ব্যাটিং-বোলিং দেখলাম ওদের। তারা ভালো খেলেনি। আমরা আশাবাদী তাদের হারাতে পারব।’

জিম্বাবুয়ের বিপক্ষে যেমন খেলেছে যুবারা তেমন ধারাবাহিকতা ধরে রাখতে চায় এই ম্যাচেও। মঙ্গলবার দুপুরে স্কটল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

‘আমদের লক্ষ্যটা জয়ের। আমাদের খেলোয়াড়রা ভালো খেলছে, ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করব।’

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ : বাংলাদেশের খেলা কবে, ফরম্যাট যেমন
X
Fresh