• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিজের সিদ্ধান্ত বদলাননি মুশফিক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জানুয়ারি ২০২০, ১৬:৪১
মুশফিক যাচ্ছেন না পাকিস্তান
ছবি- সংগৃহীত

পাকিস্তান সফরের সূচি চূড়ান্ত হয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধানের দুবাইতে আইসিসির সভায়। পাকিস্তান ক্রিকেট বোর্ড ও আইসিসি প্রধানের বৈঠকে সিদ্ধান্ত হয় তিন দফায় পাকিস্তান সফর করবে বাংলাদেশ দল।

আজ, কালকের মধ্যে চূড়ান্ত হয়ে যাবে দলও। যদিও খেলোয়াড়দের ব্যক্তিগত মতামতের উপর প্রাধান্য দিচ্ছে বিসিবি। কে যাবে কে যাবে না পাকিস্তান সেটা কেউ ঘটা করে না বললেও দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় মুশফিকুর রহিম শুরু থেকেই এই সফরকে ‘না’ বলে আসছেন।

শেষ পর্যন্ত মুশফিক তার সিদ্ধান্তেই অটল রয়েছেন। পারিবারিক কারণ দেখিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকে জানিয়েছেন, পাকিস্তান সিরিজে যাবেন না তিনি।

এ নিয়ে মিনহাজুল আবেদীন নান্নু বলেন, সে ফোন করে বলেছে পাকিস্তান যেতে চায় না সে (মুশফিক)। তবে আমরা তার আনুষ্ঠানিক বিবৃতির অপেক্ষা করছি। এটা পেলেই ওকে এই সিরিজের বিবেচনায় রাখব না।

আগামী ২৪ ফেব্রুয়ারি লাহোরে অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এরপর ২৫ ও ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে বাকি দুই ম্যাচ।

এই তিনটি টি-টোয়েন্টি খেলে বাংলাদেশ দল দেশে ফিরলেও ফেব্রুয়ারিতে আবার পাকিস্তান সফর করবে টাইগাররা। টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট ম্যাচের প্রথমটি অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডিতে ৭ ফেব্রুয়ারি।

এই ম্যাচ খেলে দেশে ফেরার পর এপ্রিলে আবারও পাকিস্তান যাবে বাংলাদেশ দল। ৩ এপ্রিল একমাত্র ওয়ানডে খেলার পর ৫ এপ্রিল থেকে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৬ বলে ৬ ছক্কা হাঁকিয়ে আইরের ইতিহাস
২০২৭ বিশ্বকাপের ৮ ভেন্যু চূড়ান্ত
টেস্ট অভিষেকেই আইসিসি থেকে সুসংবাদ পেলেন হাসান 
‘নিষিদ্ধ’ হাসারাঙ্গার আইপিএলও শেষ
X
Fresh