• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিপিএলের নাম বঙ্গবন্ধু বিপিএলই থাকবে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জানুয়ারি ২০২০, ২১:৫১
বিপিএল বঙ্গবন্ধু

সপ্তম আসরে চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। দীর্ঘ সাত বছর পেরিয়ে বিপিএল এখন অনেক পরিণত। গত ছয় আসরে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক বিপিএল অনুষ্ঠিত হলেও সপ্তম আসরে নেই ফ্র্যাঞ্চাইজি।

এর একটা কারণও ছিল। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের আগে জুড়ে দেয়া হয়েছিল ‘বঙ্গবন্ধুর’নাম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন মনে করছেন, সব দিক থেকেই সফল একটা টুর্নামেন্টের শেষ দিকে। এবারের আসর থেকে অনেক তরুণ ক্রিকেটার বের হয়েছে।

‘দেখেন, আমরা ওপেনার নিয়ে চিন্তায় পড়ে গেছি। এখন দেখেন নাঈম শেখ, লিটন দাস, আফিফ হোসেনরা দুর্দান্ত খেলছে। তামিমও আছে এদের সঙ্গে। মেহেদী হাসানও ওয়ানডাউনে দুর্দান্ত খেলছে। বোলিংয়েও অনেক উন্নত হয়েছে। হাসান মাহমুদ, মেহেদী হাসান রানাদের মতো তরুণ পেসাররা চমক দেখিয়েছে।’

তবে সব ছাপিয়ে আজকের বোর্ড সভায় সিদ্ধান্ত হয় বিপিএলের নাম নিয়ে। চলতি আসরে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই নামটাই থেকে যাচ্ছে স্থায়ীভাবে।

‘বঙ্গবন্ধু বিপিএল, আমরা শুধু এবারের আসরের জন্যই এই নামে বিপিএল করেছিলাম। এই নামেই চলতে থাকবে বিপিএল। আজকে সিদ্ধান্ত নিয়েছি স্থায়ীভাবেই বঙ্গবন্ধু বিপিএল থাকবে নাম। এবার তো জন্মশতবার্ষিকী উপলক্ষে এই নামে করা হয়েছে। আমাদের ইচ্ছা এই নামেই থেকে যাবে বিপিএল।’

পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
সিরাজগঞ্জের মহাসড়কে ঢাকামুখী যানবাহনের চাপ, নেই ভোগান্তি
X
Fresh