• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সৌদির পথে হারিয়ে গেল মেসিদের টিম বাস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জানুয়ারি ২০২০, ১৮:৪৯
barcelona
ফাইল ছবি

স্প্যানিশ সুপার কাপের দুই সেমিফাইনাল ও ফাইনাল খেলতে সৌদি আরবে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, অ্যাথলেটিকো মাদ্রিদ ও বর্তমান চ্যাম্পিয়ন ভ্যালেন্সিয়া। প্রথম সেমিতে ভ্যালেন্সিয়াকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল। ফাইনালে ওঠার লড়াইয়ে বৃহস্পতিবার অ্যাথলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। ম্যাচের আগের দিন অনুশীলনে যাওয়ার আগে লিওনেল মেসিদের টিম বাস জেদ্দায় রাস্তায় হারিয়ে যায়।

হোটেল থেকে বার্সার খেলোয়াড়বাহী বাসটি ইত্তিহাদ স্টেডিয়ামের দিকে যাচ্ছিল। যদিও সেটি পথ হারিয়ে জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে চলে যায়। এই কারণে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনেও সঠিক সময়ে পৌঁছতে পারেননি ব্লাউগ্রানাদের কোচ আর্নেস্তো ভালভার্দে ও মিডফিল্ডার সার্জিও বুসকেটস।

প্রায় ৪০ মিনিট পর ইত্তিহাদ স্টেডিয়ামে ফিরে আসে বাসটি।তাই নির্ধারিত সময়ের অনেক পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ভালভার্দে। তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

মজার ছলে স্প্যানিশ জায়ান্টদের কোচ বলেন, ‘এই সুযোগে শহরটা ঠিকভাবে চিনে নিলাম।’

কাতালানদের বিপক্ষে সাম্প্রতিক রেকর্ড ভালো না অ্যাথলেটিকোর। সবশেষ ১৬ দেখায় মাত্র একটি জয় রোজি-ব্লাঙ্কোসদের। তবে বিদেশের মাটিতে শিষ্যদের উজ্জীবিত করেছেন দিয়াগো সিমিওনে।

এদিকে ফর্মটা ভাল যাচ্ছে না বার্সেলোনার। সবশেষ ম্যাচে, লা লিগায় এস্পানিওলের বিপক্ষে ড্র করেছে ব্লগ্রানরা।

তবে সুপার কাপের সবচেয়ে সফল দল আর মেসি-সুয়ারেজ-গ্রিজম্যানে আস্থা রাখছেন বার্সা বস আর্নেস্তো ভালভার্দে।

মাদ্রিদের দলটির বিপক্ষে মেসিদের লড়াই শুরু হবে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত একটায়। এই ম্যাচে বার্সার জিতলেই আগামী রোববার রাতে ফুটবল বিশ্ব দেখতে পারে বছরের প্রথম এল ক্লাসিকো।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
X
Fresh