• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিজেদের মাঠে হোয়াইটওয়াশ হলো সিলেট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জানুয়ারি ২০২০, ২২:১৩
হোয়াইটওয়াশ সিলেট বিপিএল

নিজেদের মাঠে একটা ম্যাচেও জয় পেল না সিলেট। তিন ম্যাচের তিনটিতেই হেরেছে দলটি। প্লে-অফে খেলার স্বপ্ন সিলেটের বিমান ধরার আগেই শেষ হয়ে যাওয়া দলটির লক্ষ্য ছিল, দলের সমর্থকদের আনন্দ দেয়া। এই ম্যাচসহ মোট ১১ ম্যাচে সিলেট থান্ডার জয় পেয়েছে মাত্র একটি।

আনন্দের বদলে হতাশাই দিতে পারল এবাদত-রাহীরা। আজ সিলেটে শেষ দিনের খেলা। ইতি টানার ম্যাচে সিলেটের প্রতিপক্ষ ছিল রাজশাহী রয়্যালস।

সন্ধ্যায় টস জিতে স্বাগতিক অধিনায়ক আন্দ্রে ফ্লেচার সিদ্ধান্ত নেন আগে ব্যাট করার। নিজেদের মাঠে গত দুই ম্যাচের একটি হয়েছিল সুপার ওভারে মীমাংসা।

শনিবার প্রথমে ব্যাট করে মোহাম্মদ মিঠুনের ৪৭ (৩৮) রান ছাড়া হতাশ করেছে বাকিরা। সমান ২৫ করে রান করেন আন্দ্রে ফ্লেচার ও শেরফান রাদারফোর্ড।

২০ ওভারে সিলেট সংগ্রহ করে ৬ উইকেটে ১৪৩ রান। রাজশাহীর হয়ে ২ উইকেট নেন অলোক কাপালি। জবাবে ব্যাট করতে নেমে রাজশাহীর দুই ওপেনার লিটন দাস ও আফিফ হোসেনের ৫৯ রানের জুটি ম্যাচ থেকে ছিটকে দেয় সিলেটকে।

লিটন ২০ বলে ৩৬ রানের ইনিংস খেলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন রাদারফোর্ডের বলে। আফিফ তার ধারাবাহিকতা দেখিয়েছেন এই ম্যাচেও। ৮ বাউন্ডারিতে ৩০ বলে খেলেন ৪৬ রানের দুর্দান্ত ইনিংস।

শেষে শোয়েব মালিকের ২৭, ইরফান শুকুরের ১০ আর মোহাম্মদ নেওয়াজের অপরাজিত ১৭ রানে ভর করে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় রাজশাহী রয়্যালস। এই জয়ে ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে দলটি।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে বিদ্যুৎকেন্দ্রে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
সিলেটে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩
কোম্পানীগঞ্জে রাস্তার পাশে পড়েছিল এক ব্যক্তির মরদেহ 
যেসব অঞ্চলে বৃষ্টির আভাস
X
Fresh