logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৭

প্রথম দল হিসেবে প্লে-অফে চট্টগ্রাম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জানুয়ারি ২০২০, ১৭:১০
প্রথম দল প্লে-অফ চট্টগ্রাম
সিলেট পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ৬ উইকেটের জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১৪ পয়েন্ট তুলে প্রথম দল হিসেবে প্লে-অফে পা রাখলো চ্যালেঞ্জার্সরা।

শনিবার বঙ্গবন্ধু বিপিএলের ৩৩তম ম্যাচে টস জেতার পর খুলনাকে ব্যাট করতে পাঠায় চট্টগ্রাম। চ্যালেঞ্জার্সদের অধিনায়ক ইমরুল কায়েসের এমন সিদ্ধান্তের যথাযথ মর্যাদা দেন বোলাররা।

১৯.৫ ওভারে ১২১ রানে খুলনার সব ব্যাটসমানকে ফিরিয়ে দেয় চট্টগ্রামের বোলিং ডিপার্টমেন্ট। দলের হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেন রিলে রুশো। অধিনায়ক মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে ২৯ রান। শেষদিকে রবি ফ্রাইলিঙ্ক ১৭ রান তুলেন। এছাড়া কেউই দুই অঙ্কে পৌঁছাতে পারেননি।

চট্টগ্রামের হয়ে তিনটি করে উইকেট তুলেন রুবেল হোসেন ও মেহেদি হাসান রানা। দুটি উইকেট শিকার করেন কেসরিক উইলিয়ামস। একটি উইকেট লাভ করেন জিয়াউর রহমান।

সহজ লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে দ্রুত রান তুলতে মনোযোগ দেন লেন্ডেল সিমনস ও জুনাঈদ সিদ্দিক। ৬৯ রানে ব্যক্তিগত ৩৬ রান করে বিদায় নেন সিমনস। জুনাইদ বিদায় নেন ৩৮ রান করে।

অন্যদিকে রানের খাতা না খুলেই আউট হন আসেলা গুণারত্নে। এছাড়া ৭ রান করেন আন্দ্রে ফ্লেচার। শেষ পর্যন্ত ১১ বল বাকি থাকতে ৪ উইকেটে ১২৪ রান তুলে নেয় চট্টগ্রাম।

ইমরুল অপরাজিত ছিলেন ২৭ বলে ৩০ রান করে। তার সঙ্গে ৭ বলে ৬ রান করে ক্রিজে ছিলেন নুরুল হাসান সোহান। খুলনার হয়ে একটি করে উইকেট তুলেছেন আলিস ইসলাম, রবি ফ্রাইলিঙ্ক ও মেহেদী হাসান মিরাজ।

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়