• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ল্যাঙ্গাভেল্টের স্থলাভিষিক্ত হতে মুখিয়ে আছেন সুজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৪
khaled mahmud sujan
ছবি- সংগৃহীত

মাত্র চার মাস থেকেই বাংলাদেশকে বিদায় বলতে যাচ্ছেন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। দক্ষিণ আফ্রিকান সাবেক এই পেস বোলার দায়িত্ব পেতে যাচ্ছেন নিজ দেশের জাতীয় দলে। গতকাল এমন খবর বের হবার পর বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিজ্ঞপ্তি দিয়ে জানায়, ল্যাঙ্গেভেল্টকে ছাড়পত্র দেয়ার ব্যাপারে আমরা আনুষ্ঠানিকভাবে অনুরোধ পেয়েছি।

বিসিবি’র পক্ষ থেকে আরও জানানো হয়, দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের সঙ্গে আমাদের সম্পর্ককে আমরা গুরুত্ব দেই। আমরা তার চাওয়া বিবেচনায় এনেছি কারণ তিনি নিজের দলের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করছে।

বিসিবি তাকে ছাড়পত্র দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে। তবে ল্যাঙ্গাভেল্টের এমন সিদ্ধান্তে বিচলিত নন জাতীয় দলের সাবেক টেকনিক্যাল ডিরেক্টর ও ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

সুযোগ পেলে জাতীয় দলের বোলিং কোচ হিসেবে কাজ করার আগ্রহও প্রকাশ করেন তিনি। দুপুরে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে খুলনা টাইগার্সের অনুশীলন শেষে গণমাধ্যমকে এমনটা বলেন সাবেক অলরাউন্ডার।

‘পেস বোলিং কোচ চলে যাওয়ায় তেমন সমস্যা হবে না। আর বাংলাদেশি কোচদেরও সুযোগ দেয়া উচিত। যেমন আমার পেশাও কোচিং। এর আগেও দু-বার আমি বাংলাদেশের প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছি।”

তিনি আরও বলেন, ‘খুব দ্রুতই এর একটা সমাধান হয়ে যাবে। বাংলাদেশে শুধু আমি না, অনেকেই তৈরি হয়ে আছে বাংলাদেশ দলে কোচিং করানোর জন্য।’

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh