logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

ফেমাস না হলে তো সমালোচনা হয় না: ইমরুল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ ডিসেম্বর ২০১৯, ১৯:০৫
ফেমাস না হলে তো সমালোচনা হয় না: ইমরুল
ইমরুল কায়েস
ভারতের বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ৬ ও ৬ আর দ্বিতীয় ম্যাচে ইমরুল কায়েস করেছিলেন ৪ ও ৫ রান। সমালোচনা কম হয়নি এ নিয়ে। দুই টেস্টে এমন বিবর্ণ পারফরম্যান্স দেখে নিজেই বিব্রত ইমরুল। সেটা স্বীকার করলেন বঙ্গবন্ধু বিপিএলের প্রথম ম্যাচে ম্যাচ সেরা হয়ে সংবাদ সম্মেলনে।

আজ বুধবার বিবিপিএলের প্রথম ম্যাচে সিলেট থান্ডার্সের বিপক্ষে ৩৮ বলে ৬১ রান করে জিতিয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। হয়েছেন ম্যান অব দ্য ম্যাচও।

কদিন আগে ভারতের বিপক্ষে বিবর্ণ পারফর্ম আর বিবিপিএলের প্রথম ম্যাচেই জেতালেন দলকে। আবার খারাপ খেললে শুনতে হবে সমালোচনা। এই সমালোচনা কিভাবে দেখেন ইমরুল?

‘মানুষ ফেমাস না হলেতো সমালোচনা হয় না, ভালো হোক খারাপ হোক সমালোচনা হয়। ভারত সিরিজে আমি খারাপ করছি যেটা আমি নিজেও আপসেট, কারণ আমাদের টেস্ট ম্যাচের প্রস্তুতিটা আরও ভালো হওয়া দরকার একজন খেলোয়াড় হিসেবে বলছি।’

ভারত সফরের আগে অনুশীলনের জন্য খুব বেশি সময়ও পাননি বলে জানান এই ওপেনার। বিশ্বমানের একটা দলের সঙ্গে খেলতে হলে তিন-চারদিনের প্রস্তুতিটা যে অনেক কম সেটাও মনে করিয়ে দিলেন ইমরুল।

‘দুই-তিন সপ্তাহ ধরে একটা প্রস্তুতি নিয়ে তবেই বিশ্বমানের একটা দলের সাথে খেলতে হবে, তিন-চারদিনের প্রস্তুতি আর জাতীয় লিগের বোলারদের ফেস করে টেস্ট খেলা অনেক কঠিন। আমার জন্য না বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানদের জন্যও কঠিন। এ জায়গাগুলোতে আমাদের জন্য উন্নতি জরুরি, বোলার হিসেবে কাকে বল করবো কাকে খেলবো এসব এখান থেকে প্রস্তুত হয়ে গেলে সবার জন্যই ভালো।’

এমআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়