• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

স্বর্ণজয়ী মারজানা সুস্থ আছেন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ ডিসেম্বর ২০১৯, ১৪:১৭
স্বর্ণজয়ী মারজানা সুস্থ আছেন
ছবি- সংগৃহীত

আজ বুধবার দলীয় কারাতে ইভেন্টে চোট পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশের স্বর্ণপদক জয়ী মারজান আক্তার প্রিয়া। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি এখন বিপদমুক্ত আছেন বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক কিয়া শ্বে হ্লা।

শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে গিয়ে কানের নিচে আঘাত পান প্রিয়া। তৎক্ষণাৎ তাকে অ্যাম্বুলেন্সের মাধ্যমে ব্লু ক্রস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জরুরি বিভাগের মেডিকেল ইনচার্জ ডা. প্রজ্জ্বল মন শ্রেষ্ঠ বলেছেন, আমরা তাকে পরীক্ষা করে দেখছি এবং কিছু ব্যথানাশক ওষুধ দিয়েছি। প্রিয়া জানিয়েছিলেন যে তিনি তার ঘাড়ে ব্যথা অনুভব করছেন। সে এখন ঠিক আছে বলে মনে হচ্ছে। তবে আমরা আরও তদন্তের জন্য নিউরো বিশেষজ্ঞকে ডেকেছি।

কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক কিয়া শ্বে হ্লা জানিয়েছেন, কর্তব্যরত ডাক্তারের সঙ্গে কথা হয়েছে। তিনি আমাকে আশ্বস্ত করেছেন যে, প্রিয়া এখন ঠিক আছেন। তার চোটের জন্য আমরা একটি স্বর্ণপদক হারিয়েছি।

মঞ্জেরা বর্ণা, মারজানা আক্তার প্রিয়া, হুমায়রা আক্তার অন্তরা এবং নাইমা খাতুনের সমন্বিত মহিলা কুমিত দল শ্রীলঙ্কাকে ২-১ পয়েন্ট ব্যবধানে পরাজিত করতে পেরেছিল, তবে আহত প্রিয়া ছাড়া পাকিস্তানের কাছে একই ব্যবধানে পরাজিত হয় বাংলাদেশ। তাই এই ইভেন্টে রৌপ্য জিতেছে বাংলাদেশ নারী কারাতে দল। গতকাল মঙ্গলবার কারাতের ব্যক্তিগত ইভেন্টে স্বর্ণপদক জিতে ছিলেন প্রিয়া।

এমআর

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh