• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শ্রীলংকার কোচ হচ্ছেন মিকি আর্থার!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ নভেম্বর ২০১৯, ১৫:৩৩
শ্রীলংকার কোচ হচ্ছেন মিকি আর্থার!
মিকি আর্থার

দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও পাকিস্তানের জাতীয় দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে এবার মিকি আর্থার পাড়ি জমাতে যাচ্ছেন রাবণের দেশ শ্রীলঙ্কায়। পাকিস্তান ক্রিকেট দলের সাবেক কোচ মিকি আর্থার দায়িত্ব পেতে পারেন শ্রীলংকার। বিশ্বকাপের সেমি-ফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় পাকিস্তান কোচের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয় আর্থারকে।

এরপর নিউজিল্যান্ডের ঘরোয়া দল সেন্ট্রাল ডিস্ট্রিকস এর টি-টোয়েন্টি দলের সঙ্গে সংক্ষিপ্ত চুক্তিবদ্ধ হয়েছিলেন আর্থার। কিন্তু বৃহস্পতিবার তার সংক্ষিপ্ত চুক্তি শেষ হয়েছে সেন্ট্রাল ডিস্ট্রিকসের সঙ্গে।

দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার কথা জানিয়েছে নিউজিল্যান্ডের প্রথম শ্রেণীর দলটি। এখন গুঞ্জন উঠেছে, লঙ্কান ক্রিকেটের গুরু দায়িত্ব পেতে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকান কোচ মিকি আর্থার। তাকে কোচ নিয়োগ দেয়ার বিষয়ে শ্রীলংকা ক্রিকেট আলোচনা করছে বলেও জানিয়েছিল ক্রিক-ইনফো।

আমরা আর্থারের সঙ্গে বৈঠক করেছি। দ্রুতই সিদ্ধান্ত দেয়া হবে এই বিষয়ে। আমরা আশাবাদী দ্রুতই চুক্তি সম্পন্ন করার ব্যাপারে। -শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা

নিউজিল্যান্ডের জেলা-ভিত্তিক ঘরোয়া টি-টোয়েন্টি আসরের প্রধান নির্বাহী পেট ডি ওয়েট বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেন, মিকি আর্থার অসাধারণ একজন কোচ। আমি তার পরবর্তী মিশনের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। ছাড়পত্র পাবার জন্য মিকির অনুরোধে আমরা অবশ্যই হতাশ। কারণ এই মিশনে তার বিশাল অভিজ্ঞতা ছিল আমাদের মুল শক্তি। তাকে নিয়েই আমরা এগিয়ে যেতে চেয়েছিলাম।

লঙ্কান জাতীয় দলের কোচের দায়িত্বে এখনও আছেন টাইগারদের সাবেক গুরু চণ্ডিকা হাতুরুসিংহে। তবে দায়িত্বে থাকলেও দলের কাছে আসার অনুমতি নেই চণ্ডিকার।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh