• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নিরাপত্তা ইস্যুতে ভেন্যু পরিবর্তন ভারতের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ নভেম্বর ২০১৯, ১২:৪১
নিরাপত্তা ইস্যুতে ভেন্যু পরিবর্তন ভারতের
নিরাপত্তা ইস্যুতে ভেন্যু পরিবর্তন ভারতের

লাখনৌতে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে টেস্ট সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। এরপরই রয়েছে ভারতের বিপক্ষে সিরিজ। টেস্ট বাদে বাকি দুই ফরম্যাটের সিরিজ খেলবে ভারতের বিপক্ষে।

তবে সিরিজ শুরুর আগে সামনে আসছে নিরাপত্তা ইস্যু। যার কারণে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের ভেন্যু সরাতে বাধ্য হচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

মুম্বাইয়ের ওয়াংখেরে স্টেডিয়ামে আগামী ৬ ডিসেম্বর থেকে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবার কথা। আর এদিনই মুম্বাইয়ের বিখ্যাত ড. বাবা সাহেব আম্বেকারের মৃত্যুবার্ষিকী।

যে কারণে মুম্বাইয়ে প্রচুর লোকের আগমন ঘটবে এই দুই দিন ধরে। মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিপুল পরিমাণ নিরাপত্তাকর্মী কাজ করবে ওই অনুষ্ঠানে।

যার ফলে মুম্বাইতে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের নিরাপত্তার দায়িত্ব নিতে অস্বীকৃতি জানিয়েছে মুম্বাই পুলিশ।

তাই মুম্বাইয়ের ম্যাচটি স্থানান্তর করা হয়েছে হায়দ্রাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে। আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৫ তারিখ থেকে শুরু হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ।

টি-টোয়েন্টি সিরিজে ভারতের স্কোয়াড:

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পাণ্ডে, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কূলদীপ যাদব, দীপক চাহার, মোহাম্মদ শামী, ভুবনেশ্বর কুমার, সঞ্জু স্যামসন।

এমআর/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৭ মে : ইতিহাসে আজকের এই দিনে
‘সব ঠিক থাকলে ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ জিতবে’
বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ল বাংলাদেশ দল
‘তামিমের জাতীয় দলে ফেরা উচিত হবে না'
X
Fresh