logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ নভেম্বর ২০১৯, ২৩:২৯
আপডেট : ২৪ নভেম্বর ২০১৯, ১৮:২৯

টি-টেনের অভিষেকে হারের স্বাদ ফরহাদ রেজার

টি-টেনের অভিষেকে হারের স্বাদ ফরহাদ রেজার
ছবি- সংগৃহীত
গ্রুপ পর্বে ছয় ম্যাচের তিনটিতে জয় আর এক ড্রয়ে এলিমিনেটর রাউন্ড নিশ্চিত করে বাংলা টাইগার্স। আজ এলিমিনেটর রাউন্ডের প্রথম ম্যাচে টাইগার্সরা মুখোমুখি হয় ডেকান গ্ল্যাডিয়েটর্সের। সন্ধ্যায় আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামের এই ম্যাচে ৫ উইকেটে হারে বাংলা টাইগার্স।

দলের নাম বাংলা টাইগার্স হলেও গত ছয় ম্যাচে বাংলাদেশের কোনও খেলোয়াড়ের অংশগ্রহণ ছিল না। তবে আজ একাদশে জায়গা হয় অলরাউন্ডার ফরহাদ রেজার।

জায়দ স্টেডিয়ামে টস জিতে বাংলা টাইগার্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ডেকান গ্ল্যাডিয়েটর্স। ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারের শেষ বলে মাত্র ৭ রান করে শেলডন কট্রেলের বলে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন আন্দ্রে ফ্লেচার।

আরেক ওপেনার রিলে রুশো খেলেন ২৯ বলে অপরাজিত ৫৫ রানের দুর্দান্ত ইনিংস। তবে কলিন ইনগ্রামের ১ রানে হতাশ করার পর চিরাগ সুরির ২৫ ও থিসারা পেরেরার ১২ রানে ১০ ওভারে ৩ উইকেটে ১০৭ রান তুলে। ডেকান গ্ল্যাড্ডিয়েটর্সের হয়ে শেলডন কট্রেরল ২টি ও ১টি উইকেট নেন ফাওয়াদ আহমেদ।

জবাবে ব্যাট করতে নেমে ডেকানের ওপেনার মোহাম্মদ শাহাজাদ খেলেন ১১ বলে ২৮ রানের ইনিংস। অজি ব্যাটসম্যান শেন ওয়াটসন করেন ১৫ বলে ১৬ রান। কাইরণ পোলার্ডও এদিন ঝড় তুলতে পারেননি ব্যাট হাতে। ৬ বলে ১২ রান করে ফেরেন সাজঘরে। তাতে অবশ্য ডেকানদের জয়ের পথ কঠিন করতে পারেনি টাইগার্স বোলাররা।

ড্যান লরেন্সের ৩৩ রানে ভর করে জয়ের খুব কাছেই চলে যায় ডেকান। ১০৩ রানে লরেন্সের বিদায়ের পর বেন কাটিংয়ের ৬ রানে অনায়াসে জয় পায় গ্ল্যাডিয়েটর্সরা। ফরহাদ রেজা অবশ্য ১ অভার বোলিং করার সুযোগ পান। তাতে ১১ রান দিয়ে তুলে নেন ১ উইকেট।

এই হারে ফাইনালের আশা শেষ হয়ে গেল বাংলা টাইগার্সের। 

এমআর/পি

RTVPLUS