• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ছিটকে গেলেন মুমিনুলও, দলে মুস্তাফিজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জানুয়ারি ২০১৭, ১২:৫৮

আগেই জানা গিয়েছিল, ক্রাইস্টচার্চ টেস্টে খেলতে পারছেন না মুশফিকুর রহিম ও ইমরুল কায়েস। এবার জানা গেলো, সেই টেস্টে খেলতে পারবেন না ‘পয়েট ডায়নামো’ খ্যাত ব্যাটসম্যান মুমিনুল হকও।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম এ তথ্য জানিয়েছেন।

ওয়েলিটংটন টেস্টে ব্যাট করার সময় বল লেগে পাঁজরে চোট পান মুমিনুল। তবে তা ততোটা মারাত্মক নয় বলে জানা যায়। তাই আশা ছিল, শুক্রবার শুরু হওয়া ক্রাইস্টচার্চ’র হ্যাগলি ওভালে খেলছেন মুমিনুল হক।

তবে রাবীদ ইমাম জানালেন, মুমিনুলের পাঁজরের চোট এখনো সারেনি। ম্যাচের আগের দিন ব্যাটিং অনুশীলনে গিয়ে তা টের পেয়েছেন। স্বাভাবিক নড়াচড়ায় সমস্যা আছে। শেষ পর্যন্ত তাই তাকেও বিশ্রাম দেয়া হয়েছে।

চেটের পর চোটে বাংলাদেশ দল এখন ভারাক্রান্ত। শেষ মুহূর্তে তাই দলে নেয়া হয়েছে সঙ্গে থাকা নাজমুল হোসেন শান্ত ও কাটার-মাস্টার মুস্তাফিজুর রহমানকে।

ডেভেলপমেন্ট প্রোগ্রামের জন্য নিউজিল্যান্ডে আসা তরুণ ব্যাটিং অলরাউন্ডার শান্ত এখন টেস্ট অভিষেকের অপেক্ষায়।

এর আগে সংবাদ সম্মেলনে বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল জানান, চোটের কারণে ক্রাইস্টচার্চ টেস্টে খেলছেন না উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস। সহ-অধিনায়ক হিসেবে স্বয়ংক্রিয়ভাবেই দায়িত্বটা পেয়েছেন তিনি।

তিনি আরো জানান, ইমরুলের জায়গায় ইনিংস শুরু করবেন সৌম্য সরকার। আর মুশফিকের জায়গায় খেলবেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান। এ দিয়েই তার টেস্ট অভিষেক ঘটতে যাচ্ছে।

এরপরই অনুশীলনে যায় বাংলাদেশ দল। অনুশীলন শেষে জানানো হলো, খেলতে পারছেন না মুমিনুল হকও।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh