logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

রাতে উরুগুয়ের বিপক্ষে খেলছেন মেসি

leonel messi
ছবি- সংগৃহীত
নিষেধাজ্ঞা কাটিয়ে ব্রাজিলের বিপক্ষে ফিরেছিলেন মাঠে। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে খেলতে নেমেই গোল করেছেন লিওনেল মেসি। শুক্রবার রাতে তার একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্জেন্টিনা। তিন দিন পর সোমবার মেসিদের প্রতিপক্ষ উরুগুয়ে। প্রাথমিকভাবে গুঞ্জন ছিল, এই ম্যাচে পাওয়া যাচ্ছে না আলবিসেলেস্তেদের সবচেয়ে বড় তারকাকে। যদিও কোচ লিওনেল স্কালোনি নিশ্চিত করেছেন, খেলবেন মেসি।

বাংলাদেশ সময় রাত সোয়া একটায় ইজরায়েলের তেলআবিবে ব্লুমফিল্ড স্টেডিয়ামে নামবে আর্জেন্টিনা-উরুগুয়ে। যেখানে মুখোমুখি হবেন বার্সেলোনার শীর্ষ দুই তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ।

কেমন হচ্ছে আর্জেন্টিনা একাদশ? হাইভোল্টেজ এই ম্যাচের আগে রোববার সাংবাদিকদের প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন আর্জেন্টাইন কোচ স্কালোনি।

জবাবে তিনি বলেন, আমরা এখনও দল সাজানোর সিদ্ধান্ত নেইনি। আরেকটু সময় নিয়ে একাদশ ঘোষণা করতে চাই। আমি নতুন একটি দল খেলানোর কথা ভাবছি। যারা পুরোপুরি ফিট তারাই এতে সুযোগ পাবে।

সৌদি আরবে শুক্রবারের প্রীতি ম্যাচে খেলতে দেখা যায়নি। ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে। সিট গরম করতে দেখা গেছে জুভেন্টাসের তারকা পাউলো দিবালাকেও।

স্কালোনি বলেন, জানিয়ে রাখতে চাই লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরো খেলছেন। এছাড়া আর কিছুই জানাতে চাচ্ছি না। 

রিয়াদের কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে শক্তিশালী ব্রাজিল ছাড়াও আকাশী-সাদাদের প্রতিপক্ষ ছিল গরম আবহাওয়া।

‘মাত্র ৪৮ ঘণ্টা আগেই ব্রাজিলের বিপক্ষে খেলেছি। যারা ওই ম্যাচে অংশ নেয়ননি তাদেরকে খেলানোর কথা ভাবছি। বিশ্বকাপ বাছাইয়ের আগে এটাই শেষ প্রীতি ম্যাচ। আমার মনে হয় এই ম্যাচে দলের বাকিদের সুযোগ দেয়া উচিৎ।’ যোগ করেন দলের প্রধান কোচ। 

ওয়াই

RTVPLUS