• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ডাবল সেঞ্চুরির পর ডাক মারলেন কোহলি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ নভেম্বর ২০১৯, ১১:৪৮
কোহলি শূন্য রান
ছবি: সংগৃহীত

২০১৭ সালে ভারতের হায়দারাবাদে অনুষ্ঠিত বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র টেস্টে ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছিলেন বিরাট কোহলি। আজ শুক্রবার ভারতের অধিনায়ক যখন সাজঘরের পথ ধরেন তখন তার নামের পাশে লেখা ছিল শূন্য রান। বাংলাদেশি পেসার আবু জায়েদ এলবিডব্লিউ করে কোহলিকে প্যাভিলিয়নের পথ দেখান।

গতকাল শেষ সেশনে বেশ শক্ত ভিত গড়ে মাঠ ছেড়েছিলেন চেতেশ্বর পুরাজা ও মায়াঙ্ক আগারওয়াল। আজ তারা কত দূর যান সেটাই ছিল দেখার বিষয়। কিন্তু সকালের সেশনে বাংলাদেশকে ভালো শুরুই এনে দেন পেসার আবু জায়েদ। পুজারা ফিফটি তুলে নিলেও তাকে বেশিক্ষণ ক্রিজে থাকতে দেননি তিনি। এরপর রানের খাতা খোলার আগেই ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে শূন্য রাতে সাজঘরের পথ দেখান জায়েদ।

আজ শুরু থেকেই সুইং পাচ্ছিলেন আবু জায়েদ। স্টাম্পের বাইরে করা বলে ড্রাইভ করতে গিয়ে স্লিপে ক্যাচ দেন পুজারা। চোট পেয়ে মাঠের বাইরে যাওয়া মেহেদী হাসানের বদলি হিসেবে মাঠে নামা সাইফ হাসান ক্যাচ নেন পুজারার (৫৪)। নিজের পরের ওভারে ভারতীয় ব্যাটিংয়ের ভিত কোহলিকেও ফিরান আবু জায়েদ। তার এলবিডব্লিউর আবেদন নাকচ করে দিয়েছিলেন আম্পায়ার। রিভিউ নিয়ে সিদ্ধান্তটি ভুল প্রমাণ করে কোহলিকে ড্রেসিং রুমে ফিরিয়েছে বাংলাদেশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত ভারত তিন উইকেট খুইয়ে ১৭৭ রান করেছে। মায়াঙ্ক আগারওয়াল ৮৩ ও অজিঙ্কা রাহানে ৩২ রান নিয়ে ক্রিজে রয়েছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
পেসার নাহিদ রানার ‘শূন্য’র বিশ্ব রেকর্ড
কোহলির ব্যাটে ভর করে বেঙ্গালুরুর প্রথম জয়
সেলুন উদ্বোধন করলেন জায়েদ খান
X
Fresh