logo
  • ঢাকা সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৭

জাতীয় দলকে সমর্থন দিতে জামালের ভিডিও বার্তা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ নভেম্বর ২০১৯, ১৭:৫৮ | আপডেট : ১৩ নভেম্বর ২০১৯, ১৮:০৪
bangladesh vs oman
বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া
বিশ্বকাপ ও এশিয়ান বাছাইপর্বে বৃহস্পতিবার ওমানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। মধ্যপ্রাচ্যের দেশটির রাজধানী মাসকটের সুলতান কাবুস স্পোর্ট কমপ্লেক্সে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়।

কয়েকদিন আগেই ঘরের মাঠে ২০২২ বিশ্বকাপের আয়োজক কাতারের বিপক্ষে দুর্দান্ত ফুটবল উপহার দেয় জেমি ডে’র শিষ্যরা। এর পর ভারতে খেলতে গিয়ে ফুটবল প্রেমীদের মন জয় করতে সক্ষম হয়েছিল লাল-সবুজের প্রতিনিধিরা। ঢাকায় কাতারের বিপক্ষে ০-২ গোলে হারতে হয়েছিল। তবে কলকাতার মাটিতে ভারতীয়দের বিপক্ষে ১-১ গোলে ড্র করে জামাল ভূঁইয়ার দল। সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় ফিফা র‌্যাংকিয়েও এগিয়ে যায় বাংলাদেশ দল।

গেল ৪ নভেম্বর ওমানে প্রস্তুতি ক্যাম্প গড়ে সফরকারীরা। সেখানকার আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেয়ার পর একটি প্রীতি ম্যাচে অংশ নিয়েছিল সাদ উদ্দিন-বিপলু আহমেদরা। ওমানি লিগের দল মাস্কট ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করতে সক্ষম হয় বাংলাদেশ।

সাম্প্রতিক ম্যাচ বিবেচনায় ফুটবল নিয়ে বেশ আশাবাদী সমর্থকরা। সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমেও দৃশ্যমান। অন্যদিকে ম্যাচেও আগের দিন ওমানে থাকা লাখো বাংলাদেশিদের মাঠে এসে জাতীয় ফুটবল দলকে সমর্থন জানানোর আহ্বান জানিয়েছেন অধিনায়ক জামাল নিজেই।

নিজ ফেসবুকে পোস্ট করা এক ভিডিও বার্তায় বাংলাদেশ ফুটবলের সবচেয়ে বড় তারকা বলেন, ‘আসসালামু আলাইকুম। আমি জামাল ভূঁইয়া। বর্তমানে আমি ওমানে অবস্থান করছি। সুন্দর শহর মাসকটে। কারণ হচ্ছে, কাল আমার ম্যাচ আছে। ওমানের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ। আমি বাংলাদেশিদের আহ্বান জানাচ্ছি, যারা ওমানে রয়েছেন, আশাকরি আপনারা মাঠে আসবেন। বাংলাদেশ জাতীয় দলকে সমর্থন দিবেন। বিনিময়ে আমরাও আপনাদের ভালো কিছু উপহার দিতে চাই। ইনশাল্লাহ দেখা হবে।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়