• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভারত থেকে ফিরেই যুবা এশিয়া কাপে নাঈম-আমিনুলরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ নভেম্বর ২০১৯, ২১:১৬
emerging asia cup 2019
আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লব || ছবি-বিসিবি

এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) ইমার্জিং এশিয়া কাপ ২০১৯ এর জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অংশ নেয়া পাঁচ ক্রিকেটার খেলবেন এই এশিয়ান যুবাদের এই ক্রিকেট টুর্নামেন্টে। মঙ্গলবার ঢাকার একটি হোটেলে টুর্নামেন্টের চতুর্থ আসরের ট্রফি উন্মোচন অনুষ্ঠান আয়োজন করা হবে।

বাংলাদেশ দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন নাজমুল হোসেন শান্ত। ভারত সফরে জাতীয় টি-টোয়েন্টি দলের থাকা সদস্যরা হলেন- সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব ও আবু হায়দার রনি।

আট জাতির এ টুর্নামেন্ট শুরু হবে ১৪ নভেম্বর। চলবে ২৩ নভেম্বর পর্যন্ত। ‘বি’ গ্রুপে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ ভারত, হংকং এবং সংযুক্ত আরব আমিরাত। গ্রুপ ‘এ’তে অংশ নিচ্ছে পাকিস্তান, শ্রীলঙ্কা, ওমান ও আফগানিস্তান।

গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হবে কক্সবাজার ক্রিকেট একাডেমি ও সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) দুটি ভেন্যুতে। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বসবে টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ।

ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, ইয়াসির আলী চৌধুরী, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, তানভীর ইসলাম, মাহমুদ হাসান, মেহেদী রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আবু হায়দার রনি এবং মাহাদী হাসান।

আরো পড়ুন

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
X
Fresh