• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-ভারত ম্যাচ দেখবেন যেখানে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ নভেম্বর ২০১৯, ১৩:৫১
bangladesh
ছবি-সংগৃহীত

আইসিসির নিষেধাজ্ঞার কবলে সাকিব আল হাসান। অনুপস্থিত বাংলাদেশের সেরা ওপেনার তামিম ইকবালও। মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বে ভারত সফরের প্রথম ম্যাচে রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় মাঠে নামতে চলেছে টাইগাররা। অন্যদিকে বিরাট কোহলির অনুপস্থিতিতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ভারতের অধিনায়ক রোহিত শর্মা। সঙ্গে রয়েছে এক ঝাঁক তরুণ ক্রিকেটার।

ফিরোজ শাহ কোটলা খ্যাত অরুণ জেটলি স্টেডিয়ামে দুই দলেরই মূল প্রতিপক্ষ বায়ুদূষণ। এরই মধ্যে উদ্বেগ রয়েছে ক্রিকেট বিশ্বে।

গাজী টেলিভিশন (জিটিভি), চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ানে দেখানো হবে এই ম্যাচটি। এছাড়া অনলাইন প্ল্যাটফর্ম র‌্যাবিট হোল বিডিও সম্প্রচার করবে ম্যাচটি।

মাত্রাতিরিক্ত দূষণের কারণে পরিবেশবিদদের পক্ষ থেকে দিল্লি থেকে ম্যাচ অন্যত্র সরিয়ে নিয়ে যাবার দাবি উঠেছিল। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে সেই দাবি অবশ্য নাকচ করে দেয়া হয়।

অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট দল মুখে পরিবেশদূষণ রোধক মাস্ক পরে প্রস্তুতি সারলেও ভারতীয় কোনও ক্রিকেটারকে দূষণ নিয়ে কোনও অভিযোগ করতে দেখা যায়নি।

ম্যাচে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। তবে শিশির বড় ফ্যাক্টর হতে চলেছে। দিল্লির উইকেট বরাবরই স্পিনারদের সহযোগী। এদিন স্পিনাররাই বাড়তি সুবিধা পাবে বলে আশা করা হচ্ছে। যদিও শিশির ফ্যাক্টর বাধা হলে ব্যাটসম্যানরা বড় স্কোর গড়তে পারবেন।

ছোট ফরম্যাটের মুখোমুখি লড়াইয়ে দল দুটি এই পর্যন্ত ৮ ম্যাচ খেলেছে। প্রতিটি ম্যাচেই বাংলাদেশকে হারতে হয়েছে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
X
Fresh