বার্সেলোনায় জামাল ভূঁইয়া

প্রকাশ | ০২ নভেম্বর ২০১৯, ১৮:১৫ | আপডেট: ০৩ নভেম্বর ২০১৯, ১১:৫৫

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি জামাল ভূঁইয়ার ফেসবুক থেকে

সদ্যই চট্টগ্রাম আবাহনীর জার্সি গায়ে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ মাতিয়েছেন জামাল ভূঁইয়া। পুরো টুর্নামেন্টেই ছিলেন ফর্মে। এই তারকা মিডফিল্ডারের নেতৃত্বেই ফাইনালে পৌঁছেছিল আয়োজকরা। যদিও শিরোপার লড়াইয়ে মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসির বিপক্ষে ২-১ গোলে হারতে হয়েছে চট্টগ্রাম আবাহনীকে।

আগামী ১৪ নভেম্বর বিশ্বকাপ ও এশিয়ান বাছাই পর্বে ওমানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। রাজধানী মাসকাটে ক্যাম্প গড়ার পাশাপাশি মূল ম্যাচটি খেলার আগে স্থানীয় দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অংশ নেবে সফরকারীরা।   

রোববার মধ্যপ্রাচ্যের দেশটির উদ্দেশে ঢাকা ছাড়বে লাল-সবুজরা। যদিও সঙ্গে যাচ্ছেন না অধিনায়ক জামাল ভূঁইয়া। কারণ বর্তমানে স্পেনের রাজধানী বার্সেলোনায় অবস্থান করছেন তিনি।

শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় নিজেদের ১১তম ম্যাচে মাঠে নামছে বার্সা। প্রতিপক্ষ লেভান্তে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়। লা লিগার অফিসিয়াল পেজে ফেসবুক লাইভের মাধ্যমে প্রচার হবে ম্যাচটি।

---------------------------------------------------------------
আরো পড়ুন: মেসির রেকর্ডের রাতে বার্সার জয়
---------------------------------------------------------------

এই ম্যাচে বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত থাকবেন। লা লিগার স্টুডিও থেকে সরাসরি ম্যাচ নিয়ে কথা বলতে দেখা যাবে ২৯ বছর বয়সী এই মিডফিল্ডারকে। এই ম্যাচ শেষ করে ওমানে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন জামাল। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন নিজ ফেসবুক ও ইনস্টাগ্রামের মাধ্যমে।

এর আগেও লা লিগার ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন তিনি। চলতি বছরের ১৮ মে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে টিভি চ্যানেল বি-ইন স্পোর্টসের স্টুডিওতে উপস্থিত হয়েছিলেন তিনি। 

ওয়াই