• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিসিবির কাছে কৃতজ্ঞ সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ নভেম্বর ২০১৯, ০৯:৫১
বিসিবির কাছে কৃতজ্ঞ সাকিব
বিসিবির কাছে কৃতজ্ঞ সাকিব

সব ধরনের ক্রিকেট থেকে সাকিব আল হাসানকে আইসিসি দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে। তবে এমন কঠিন সময়ে পাশে থাকায় ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। একইসঙ্গে তাদের শান্ত থাকার ও ধৈর্য ধারণের আহ্বান জানিয়েছেন। কৃতজ্ঞতা জানিয়েছেন বিসিবির কাছে।

শুক্রবার (১ নভেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে এসব কথা বলেন।

ফেসবুক পোস্টে তিনি বলেন, প্রথমেই আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার এবং আমার পরিবারের জন্য যে খুব কঠিন সময় যাচ্ছে, সেই সময়ে আপনাদের নিঃশর্ত সমর্থন ও ভালোবাসা আমাকে ছুঁয়ে গেছে। নিজেকে ধন্য মনে হয়েছে। দেশকে প্রতিনিধিত্ব করার অর্থ কী তা গত কয়েকদিনে আমি আগের চেয়ে অনেক বেশি উপলব্ধি করেছি। এই নোটে আমার সব সমর্থকদের যারা আমার ওপর আরোপিত নিষেধাজ্ঞায় ক্ষুব্ধ হতে পারেন তাদের শান্ত থাকার ও ধৈর্য ধারণের অনুরোধ জানাচ্ছি।

তিনি বলেন, আমি খুব পরিষ্কারভাবে বলতে চাই যে, আইসিসি-র দুর্নীতি বিরোধী ইউনিটের পুরো তদন্ত গোপনীয় ছিল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শুধু নিষেধাজ্ঞার ঘোষণা আসার কিছুদিন আগে আমার কাছ থেকে বিষয়টি জানতে আসে। সেদিক থেকে বিসিবি আমার ব্যাপারে সবচেয়ে ইতিবাচক এবং তারা আমার পরিস্থিতি বুঝতে পেরেছে। এজন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, আমি বুঝতে পারি, কেন আমাকে এত মানুষ সাহায্য করতে চাইছেন এবং সেটার মূল্যায়ন আমি করি। যাইহোক, সবকিছুর একটা প্রক্রিয়া আছে। আর আমি আমাকে দেয়া শাস্তি মেনে নিয়েছি, কারণ এটা যৌক্তিক ছিল।

এখন আমার একমাত্র লক্ষ্য, মাঠে ফেরা এবং ২০২০ সালে বাংলাদেশের হয়ে খেলা। ততদিন পর্যন্ত আমাকে হৃদয়ে রাখবেন, প্রার্থনায় রাখবেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh