• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গোলাপি বলে হচ্ছে ইডেন টেস্ট: বাংলাদেশ কোচ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ অক্টোবর ২০১৯, ১৮:২৫

আগামী ২২ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনসে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে অংশ নেবে বাংলাদেশ-ভারত। ঐতিহ্যবাহী এই মাঠে প্রথমবারের মতো রাজকীয় ফরম্যাটে খেলতে নামছে টাইগাররা। অন্যদিকে সৌরভ গাঙ্গুলি বিসিসিআই’র সভাপতি হিসেবে নির্বাচিত হবার পর এই প্রথম ঘরের মাঠে গড়াবে ক্রিকেট। সব মিলিয়ে উপলক্ষ্যগুলোকে বাড়তি মাত্রা দেয়ার সিদ্ধান্ত নেয় ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি)। কয়েকদিন ধরেই গুঞ্জন এই ম্যাচে গোলাপি বলে খেলবে দলদুটি। এবার বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার দিনভর উত্তেজনাকর পরিবেশ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কার্যালয়ে। সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে কথা বলতে আসেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান ও কোচ রাসেল ডমিঙ্গো।

প্রোটিয়া কোচ জানিয়েছেন, প্রথমবারের মতো গোলাপি বলে খেলার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

দিন রাতের ম্যাচটি খেলতে চেয়ে সফরকারী দল বাংলাদেশকে আগেই অনুরোধ করেছিল ভারত। বিসিসিআইয়ের সঙ্গে বিসিবি কমত হবে এমটাই প্রত্যাশা করেছিলেন ভারতীয় বোর্ডের নবনিযুক্ত সভাপতি সৌরভও।

২০১৫ সালের নভম্বরে অ্যাডিলেড ওভালে প্রথমবারের মতো গোলাপি বলের খেলা শুরু হয়। দিবা-রাত্রীর এই ম্যাচটিতে স্বাগতিক অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ ছিল নিউজিল্যান্ড।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
জাতীয় দলের অ্যানালিস্ট হলেন মহসিন শেখ
ঢাকায় পৌঁছেছেন কোচ হাথুরুসিংহে ও মুশতাক
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
X
Fresh