logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ অক্টোবর ২০১৯, ২২:২৩
আপডেট : ০৩ নভেম্বর ২০১৯, ১৩:১৮

নতুন করে ভারত সফরের টি-টোয়েন্টি দল ঘোষণা মঙ্গলবার

নতুন করে ভারত সফরের টি-টোয়েন্টি দল ঘোষণা মঙ্গলবার
ফাইল ছবি
ভারত সফরের আগে একের পর এক ঝামেলার সম্মুখীন হতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। শুরুটা ক্রিকেটারদের ১৩ দফা দাবি দিয়ে, এরপর ইনজুরির কারণে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের দল থেকে ছিটকে পরা ।

সাইফউদ্দিনের পর ব্যক্তিগত কারণে তামিমও এই সফর থেকে তুলে নেন নাম। এ পর্যন্ত ঠিক থাকলেও ঘটনার কেন্দ্রবিন্দুতে টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল-হাসান।

কেন না, ভারত সফরের জন্য অনুশীলনের প্রথম দিনে আসেননি তিনি। পরের দিন আসলেও দুই ম্যাচের অনুশীলন ম্যাচের একটিও খেলেননি তিনি।

তাতেই প্রশ্ন উঠেছে, সাকিব কি যাচ্ছেন ভারত সফরে? আগামী ৩০ অক্টোবর ভারতের উদ্দেশে পূর্ণাঙ্গ সফরের জন্য রওয়ানা করবে বাংলাদেশ দল। এই সফরে রয়েছে ৩টি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ।

তবে একের পর এক ঝামেলায় বিসিবি শেষ পর্যন্ত আবারও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করতে যাচ্ছে মঙ্গলবার।

---------------------------------------------------------------
আরো পড়ুন: সাকিবের বিষয়ে সিদ্ধান্ত মঙ্গলবার
---------------------------------------------------------------

এ নিয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানান, আগামীকাল (মঙ্গলবার) দুপুরের দিকে আমরা টি-টোয়েন্টি দল দিব। টেস্ট দল দিতে কিছুদিন সময় লাগবে আমাদের। দুই থেক তিন দিন পর আমরা সেটাও দিয়ে দিব।

দলে পরিবর্তনের ব্যপারে আকরাম খান বলেন, টি-টোয়েন্টি দল নিয়ে আমাদের ইন্টারনাল কথা হয়েছে। কিছু ব্যাপার আছে, এজন্য একদিন আমরা পিছিয়েছি। কালকে আপনাদের হাতে আমরা দল দিয়ে দিব। যেহেতু দুই একটা পরিবর্তন আসছে, তাই চিন্তাভাবনা করে টিমটা দিচ্ছি।

ধারণা করা হচ্ছে তামিমের বদলে দলে যোগ হতে পারেন ওপেনার ইমরুল কায়েস ও সাইফউদ্দিনের বদলে জায়গা পেতে পারেন পেসার আবু হায়দার রনি।

এমআর/ এমকে

RTVPLUS