• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে ওয়ার্নারের শতক, শুভেচ্ছা জানালেন বন্ধু মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ অক্টোবর ২০১৯, ১৩:২৭
Mustafizur rahman
ছবি- মুস্তাফিজুর রহমানের টুইটার থেকে

ক্যারিয়ারের ৭১তম ম্যাচে এসে প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি পেয়েছেন ডেভিড ওয়ার্নার। দুর্দান্ত ইনিংসে খেলে দলকে এনে দিয়েছেন ১৩৪ রানের বিশাল জয়। নিজের ৩৪তম জন্মদিনে হয়েছেন ম্যাচসেরা। ম্যাচ জয়ী ইনিংসটি শেষ হতেই বন্ধু মুস্তাফিজুর রহমান জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন টুইটারে।

রোববার অ্যাডিলেড ওভালে শ্রীলঙ্কার সামনে রানের পাহাড় দাঁড় করায় অজিরা। নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে স্কোর দাঁড়ায় ২৩৩ রান। যা ঘরের মাঠে নিজেদের সর্বোচ্চ টি-টোয়েন্টি স্কোর।

টস হেরে ব্যাট করতে নেমে অ্যারোন ফিঞ্চের সঙ্গে ১২২ ও গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়ে ১০৭ রানের জুটি গড়েন ওয়ার্নার। ৩৩তম জন্মদিনে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ১০০ রান করে।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে মাত্র ৫৬ বল খেলে ১০টি চার ও চারটি ছক্কা হাঁকান এই ওপেনার। অন্যদিকে ব্যাট হাতে ৯ উইকেটে ৯৯ রান তুলতে সক্ষম হয় শ্রীলঙ্কা।

ওয়ার্নারের ইনিংস শেষ হতেই নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন বাংলাদেশের তারকা পেসার ‍মুস্তাফিজ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সান রাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে গিয়ে নিজেদের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছিল।

ওয়ার্নারের অধীনেই ২০১৬ সালের আসরে চ্যাম্পিয়ন হয়েছিল হায়দরাবাদের দলটি। প্রথমবারের মতো খেলতে গিয়েই নিজের জাত চেনান এই টাইগার বোলার। ১৬ ম্যাচে ১৭ উইকেট তুলে শিরোপা জয়ের অবদান রাখেন। পাশাপাশি ইর্মাজিং প্লেয়ারও নির্বাচিত হন। অরেঞ্জ আর্মি খ্যাত এই দল থেকেই ‘দ্য ফিজ’ উপাধিও পেয়েছিলেন সাতক্ষীরার এই ক্রিকেটার।

ওয়ার্নারের সঙ্গে বন্ধুত্বের এই সম্পর্ক দিনের পর দিন আরও গভীর হয়েছে। তার প্রমাণ দুই তারকার দেখা হলে অথবা একে অপরের জন্য টুইট পোস্টেই তার প্রমাণ মেলে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ভারত সফরে যাচ্ছেন না তামিম ইকবাল
---------------------------------------------------------------

জন্মদিনে ওয়ার্নারকে শুভেচ্ছা জানিয়ে টুইট পোস্টে কাটার মাস্টার লিখেছেন, ‘প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি তাও আবার জন্মদিনে। দিনটিকে স্মরণীয় করে রাখতে এর থেকে ভালো কিছুই হতে পারে না। অনেক অনেক শুভেচ্ছা কিংবদন্তি ডেভিড ওয়ার্নার, সুখে থাকো আর আমাদের আরও অনেক দুর্দান্ত ইনিংস উপহার দাও।’

শেষ দিকে মজা করে মুস্তাফিজ উল্লেখ করেন, ‘আর হ্যা আমার বলে আউট হবার জন্য তৈরি থাকো।’

১৯৮৬ সালের ২৭ অক্টোবর নিউ সাউথ ওয়েলসের প্যাডিংটনে জন্ম নেন ওয়ার্নার। ২০০৯ সালে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার হয়ে খেলতে নামেন। এই পর্যন্ত টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ১৩ হাজারের বেশি রান করেছেন তিনি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শীর্ষস্থান হারালেন মোস্তাফিজ
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
এবার ওয়ানডে ক্রিকেটকেও বিদায় ওয়ার্নারের 
X
Fresh