• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তুতি ম্যাচের দলে সাব্বির-মিরাজরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ অক্টোবর ২০১৯, ২৩:০৬
প্রস্তুতি ম্যাচ সাব্বির-মিরাজ

ভারত সফরে যেতে বাকি আছে আর মাত্র কয়টা দিন। তার আগে অনুশীলনের সুযোগ মিলেছে মোটে দুদিন। খেলোয়াড়দের ১১+২=১৩ দফা দাবিতে তিন দিনের জন্য স্থবির হয়ে যায় দেশের ক্রিকেট। সেই স্থবিরতা কেটে আবারও মাঠে নেমেছে সাকিব-রিয়াদরা।

২৪ ও ২৫ অক্টোবর দুইদিন অনুশীলন করেছে বাংলাদেশ দল। প্রথম দিন থেকেই দলের সঙ্গে রয়েছেন গোটা কোচিং প্যানেল। সবশেষ যোগ হয়েছেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি।

সাকিব প্রথম দিন অনুশীলনে না এলেও শনিবার দ্বিতীয় দিনে ব্যাটে-বলে দারুণ সময় কাটিয়েছেন শেরে বাংলা স্টেডিয়ামে। দুইদিনের অনুশীলন শেষে রোববার ও সোমবার দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জাতীয় দলের খেলোয়াড়েরা।

দুই দলে বিভক্ত হয়ে খেলার কথা রয়েছে তবে দলে থাকা ১৩ জনের সঙ্গে যোগ দিচ্ছে জাতীয় লিগে থাকা আরও আট ক্রিকেটারকে। অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন দল থেকে ছিটকে গেছে চোটের কারণে। এছাড়া তামিম ইকবাল এই সিরিজ থেকে সরে গেছেন ব্যক্তিগত কারণে।

বর্তমানে দলে থাকা ১৩ জনের সঙ্গে শেষ পর্যন্ত হয়তো যোগ হতে পারেন ইমরুল কায়েস। তবে দুটি প্রস্তুতি ম্যাচের জন্য জাতীয় দলের বাইরে থাকা আরও নয় ক্রিকেটারকে যুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাব্বির রহমান, নাজমুল হোসেন, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান, ইয়াসির আলী, নাঈম হাসান, রিশাদ হোসেন, আবু হায়দার রনি ও এবাদত হোসেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: সাকিব ছাড়াই অনুশীলন ক্যাম্পের প্রথম দিন
---------------------------------------------------------------

রোববার ও সোমবার সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে ম্যাচ দুটি।

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, সাইফউদ্দিন, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ম্যাচে ঢাকাকে হারাল রংপুর রাইডার্স
X
Fresh