• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাকিবকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না: পাপন (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ অক্টোবর ২০১৯, ১৭:১৪

ধর্মঘটের ডাক দিয়ে ২২ গজ থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছিল ক্রিকেটাররা। যদিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে শেষ পর্যন্ত দাবি মেনে নিয়ে খেলোয়াড়দের মাঠে ফেরাতে সক্ষম হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পেশাদের ক্রিকেটারদের ধর্মঘট চলাকালীন বোর্ডকে না জানিয়ে একটি টেলিকম কোম্পানির সঙ্গে চুক্তি করেন সাকিব আল হাসান। বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় এই তারকার বিপক্ষে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে। এমনটাই জানিয়েছেন বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন।

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দলের নতুন স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরির সঙ্গে সাক্ষাৎ করেন বিসিবি বস। এর পর সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন তিনি।

পাপন বলেন, ‘আমাদের আইন অনুযায়ী ওটা কোনওভাবেই করার কথা না। চুক্তি করা যাবে না এটা টেলিকম কোম্পানিও জানে, খেলোয়াড়রাও জানে। তবে সাকিবকে আত্মপক্ষ সমমর্থনের সুযোগ দেয়া হবে। এটা সম্পুর্ণ বেআইনী।’

কয়েকদিনের মধ্যেই বাংলাদেশ দল ভারত সফরে যাচ্ছে। তার আগে কি ছাড়ের কোনও সুযোগ রয়েছে?

এর জবাবে বিসিবি প্রধান সোজাসাপ্টা বলে দেন, ‘প্রশ্নই আসে না।’

শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত সফরের ক্যাম্প। জাতীয় দলের অন্যরা অনুশীলনে যোগ দিলেও দেখা যায়নি সাকিবকে। যদিও শনিবার বিকেলে যোগ দিয়েছেন বাংলদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। মাঠে ঘাম ঝড়াতে দেখা গেছে তাকে।

আরো পড়ুন

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
X
Fresh