• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাপন বিসিবির উপযুক্ত নয়: শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ অক্টোবর ২০১৯, ১৪:২১
shoaib akhtar
ছবি- সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেটারদের আন্দোলনকে স্বাগত জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগ চেয়েছেন শোয়েব আখতার। পাকিস্তানের সাবেক এই তারকা পেসার নিজের অফিসিয়াল ইউটিউবে একটি ভিডিও পোস্ট করে এসব বলেন তিনি।

টাইগার ক্রিকেটারদের পক্ষে শোয়েব বলেন, খেলোয়াড়রা যখন বোর্ডের ওপর নাখোশ হয় তখন ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে আন্দোলন করে। বাংলাদেশের সেরা খেলোয়াড়রাও শর্ত রেখেছে তাদের বোর্ডের কাছে। আমি আমার সোর্সের কাছে ফোন করেছিলাম, তাদের কাছে জিজ্ঞাসা করেছি কেন তারা আন্দোলন করছ। একটা কথা মনে রাখবেন, আমি সব সময় খেলোয়াড়দের পক্ষে। সেটা হোক বাংলাদেশ, পাকিস্তান অথবা ভারত। খেলোয়াড়দের সিদ্ধান্ত কখনওই ভুল হতে পারে না। যখনই তাদেরকে দাবানোর চেষ্টা করা হয় তখনই জটিলতা সৃষ্টি হয়।

পাকিস্তানের হয়ে ৪৬ টেস্ট, ১৬৩ ওয়ানডে ও ১৫টি টো-টোয়েন্টিতে ৪৪৪ উইকেট তুলেছেন শোয়েব। পাকিস্তানসহ বিশ্বের নানা প্রান্তে ঘরোয়া ও ফ্রাঞ্চাইজি লিগে অংশ নিয়েছেন তিনি।

‘বাংলাদেশে ক্রিকেট লিগ শুরুর পর বেশ ভালই টাকা পাচ্ছিল খেলোয়াড়রা। সেখানের অর্থনৈতিক অবস্থাও দিনের পর দিন ভালো হচ্ছে। খেলা দেখতে মাঠে দর্শকও অনেকে থাকে। আমার অনেক ভক্ত রয়েছে। ভালোবাসে তারা আমাকে। অনেক সময় আমার কাছে আবদার করে, কেন বাংলাদেশ নিয়ে কথা বলি না। এখন আমি বলছি বাংলাদেশ ক্রিকেট নিয়ে আমার ভাবনা কি।’