• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আলোচনা ফলপ্রসূ হয়েছে, ক্যাম্পে যাচ্ছেন ক্রিকেটাররা: সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ অক্টোবর ২০১৯, ২৩:৩২
আলোচনা ফলপ্রসূ হয়েছে, ক্যাম্পে যাচ্ছেন ক্রিকেটাররা সাকিব
বিসিবির সংবাদ সম্মেলন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে আলোচনা ফলপ্রসূ হয়েছে। আগামী ২৫ অক্টোবর (শুক্রবার) থেকে ক্রিকেটাররা ক্যাম্পে যাবেন। জানালেন টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

আজ বুধবার রাতে বিসিবির সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ ঘোষণা দেন।

যৌথ সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ক্রিকেটারদের উত্থাপিত সব দাবি মেনে নেয়া হয়েছে। ক্রিকেটাররাও ঘোষণা দিয়েছেন, যথারীতি তারা স্বাভাবিক ক্রিকেট কার্যক্রমে ফিরে আসবেন।

তিনি বলেন, ক্রিকেটারদের দাবি-দাওয়া দ্রুততম সময়ের মধ্যে পূরণ করা হবে। তাদের বেশ কিছু দাবি আগেই বলেছি মেনে নেওয়া হবে। বিপিএল আগামী আসর থেকে আগের মতোই হবে। কোয়াব আমাদের হাতে নেই। অন্য দাবিগুলোও মেনে নেওয়া হবে।

পাপন বলেন, খেলার যে সমস্ত অবকাঠামোগত সুযোগ-সুবিধার কথা তারা বলেছেন সেগুলো তো বললেই হয়ে যাবে না। সেগুলোর জন্য সময় লাগবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি একসঙ্গে সবগুলো সুবিধা প্রদান করবো। এছাড়া ক্রিকেটারদের কিছু সমস্যা ছিল যেগুলো আমি নিজেও জানতাম না। আলোচনার মাধ্যমে সেগুলো সম্পর্কে জেনেছি। এগুলো সামনে একটা একটা করে সমাধান করে দেওয়া হবে।

ক্রিকেটারদের ধর্মঘটের কারণে বাংলাদেশ দলের ভারত সফরের অনুশীলন ক্যাম্প এবং জাতীয় লিগের তৃতীয় রাউন্ড অনিশ্চিত হয়ে পড়ে। জাতীয় লিগের তৃতীয় আসর আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হওয়ার কথা ছিল। এখন সেটি আগামী শনিবার থেকে শুরু হবে। এছাড়া ভারত সফরের অনুশীলন ক্যাম্প পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শুক্রবার (২৫ অক্টোবর) শুরু হবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীলঙ্কার বিপক্ষে নামার আগে যে বার্তা সাকিবের
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা বিসিবির
চট্টগ্রাম টেস্ট রেখে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন হাথুরুসিংহে
ফিরলেন সাকিব, না খেলেই বাদ হৃদয়
X
Fresh