• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খুব দ্রুত সময়ে বিসিবি যাচ্ছি: সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ অক্টোবর ২০১৯, ১৯:৪০
BANGLADESH CRICKET
ছবি- সংগৃহীত

টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্ট অধিনায়ক সাকিব আল হাসান জানিয়েছেন, খুব দ্রুত সময়ের মধ্যে মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যলয়ে যাচ্ছে ক্রিকেটাররা।

দুই দিনের মাথায় আরও দুটি দাবি বাড়িয়ে বুধবার বিসিবির কাছে ১৩ দফা দাবি পেশ করেছ ক্রিকেটাররা। ঢাকার গুলশানে একটি হোটেলে সংবাদ সম্মলনের মাধ্যমে এগুলো জানানো হয়।

পেশাদার ক্রিকেটারদের মুখপাত্র হিসেবে দায়িত্বপ্রাপ্ত সুপ্রিম কোর্টের আইনজীবি ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান এগুলো তুলে ধরেন। শেষ দিকে কথা বলেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্ট অধিনায়ক সাকিব আল হাসানও।

সাকিব বলেন, ‘যেহেতু আমরা সিদ্ধান্তগুলো সবাই মিলে নিয়েছিলাম, তাই এবারও একসঙ্গে নিতে হচ্ছে। আর সিদ্ধান্তগুলো সুন্দরভাবে জানাতে আমাদের এক-দুই দিন সময় লেগেছে। বিসিবি আমাদের ডেকেছে আমরা অবশ্যাই যাবো। আমরা অবশ্যই আলোচনা করবো। আলোচনায় বসলে সমস্যার সমধান হবে বলে আমি আশাবাদী।’

ক্রিকেট বোর্ডের প্রতি আগে যতটুকু সম্মান ছিল তেমনটাই রয়েছে উল্লেখ করে সাকিব বলেন, ‘আমরা কেউ কারও থেকে দূরে না। আসলে দুইটা পার্ট মিলেই বিসিবি। আর ব্যক্তিগত আক্রমণ করার আমাদের কারো ইচ্ছে নেই। বিসিবির প্রতি আমাদের সম্মান ছিল, এখনও আছে। প্রতিটা খেলোয়াড়ই চায় খেলতে, সুস্থ থাকতে এবং তাদের পরিবারকে সমর্থন করতে। যে কারণেই এই দাবিগুলো মাঝেমাঝে করা লাগে যেটা তারা করেছে।’

আরো পড়ুন

​ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
X
Fresh