logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

ক্রিকেটারদের সঙ্গে বসতে প্রস্তুত বিসিবি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ অক্টোবর ২০১৯, ১২:২৯ | আপডেট : ২৩ অক্টোবর ২০১৯, ১৩:৪৪
CRICKET
ক্রিকেটের চলমান সঙ্কট সমাধানে ক্রিকেটারদের সঙ্গে বসতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানিয়েছেন বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামুদ্দিন চৌধুরী সুজন।

বুধবার দুপুরে মিরপুরে ক্রিকেট বোর্ডের কার্যালয়ে তিনি বিষয়টি জানান।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সুজন বলেন, ‘তামিমের (ইকবাল) সঙ্গে আমাদের যোগাযোগ হয়েছে। তিনি জানিয়েছেন, বোর্ডের সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত তিনি একা দিতে পারবে না। তারা নিজেরা এটা নিয়ে আলাপ আলোচনা করবে। আশা করছি, আজ যেকোনও সময় আমরা তাদের সঙ্গে আলোচনায় বসব। আমরা এই ব্যাপারটার দ্রুত সমাধান চাই।’

বিসিবি সিইও আরও বলেন, পাঁচটার সময় আমরা বসতে প্রস্তুত আছি। যেকোনও জায়গায় তাদের সঙ্গে বসা সম্ভব। বোর্ডে হতে পারে বা যেকোনও জায়গা হতে পারে। 

মূল দাবি মানার ব্যাপারে কতটুকু ইতিবাচক বোর্ড? এমন প্রশ্নের জবাবে বিসিবি’র এই কর্তা বলেন, ‘বোর্ড সভাপতি মহাদয়  সংবাদ সম্মলনে বলেছেন, আমাদের জাতীয় ও ঘরোয়া ক্রিকেটাররা যে দাবি উপস্থাপন করেছেন এ বিষয়গুলো হচ্ছে বেশির ভাগ অর্থনৈতিক। সেগুলো বসেই সমাধান করা সম্ভব।’

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ক্রিকেটারদের মাঠে ফেরার বার্তা দিলেন প্রধানমন্ত্রী
---------------------------------------------------------------------

গেল সোমবার বিসিবি কাছে ১১ দফার দাবি জানিয়েছে ক্রিকেটাররা। দাবি আদায় না হওয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেট বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন জাতীয় পর্যায়ের ক্রিকেটারদের মুখপাত্র সাকিব আল হাসান।

টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব, তামিম ইকবাল, মুশফিকুরর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদসহ মিরপুরে জড়ো হন প্রায় ৫০ জন জাতীয় পর্যায়ের ক্রিকেটাররা।

অন্যদিকে হঠাৎ এমন ধর্মঘটে অবাক হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মলনে এই ধর্মঘটকে বাংলাদেশের ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্র উল্লোখ করেন তিনি।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়