logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

কোয়াব থেকে পদত্যাগের প্রশ্নই আসে না: দুর্জয়

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ অক্টোবর ২০১৯, ১৮:৩৫ | আপডেট : ২২ অক্টোবর ২০১৯, ১৯:৩৯
কোয়াব থেকে পদত্যাগের প্রশ্নই আসে না: দুর্জয়
ছবি- আরটিভি অনলাইন
১১ দফা দাবিতে টালমাটাল দেশের ক্রিকেটাঙ্গন। এরই মধ্যে অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে গেছে বাংলাদেশের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট। এমনটাই ঘোষণা দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তার সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন সোমবার আন্দোলনে অংশ নেয়া বাকি ক্রিকেটাররাও।

এরপর আজ মঙ্গলবার সংবাদ সম্মেলনের ডাক দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন। অন্যদিকে ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশও (কোয়াব) সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সংবাদ সম্মেলনে সংগঠনের পক্ষে সভাপতি নাঈমুর রহমান দুর্জয়, সহ সভাপতি খালেদ মাহমুদ সুজন ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল উপস্থিত ছিলেন।

সোমবার ক্রিকেটারদের ১১ দফা দাবির মধ্যে একটা ছিল, কোয়াবের বর্তমান কমিটির পদত্যাগ।

ক্রিকেটারদের এমন দাবির পর কোয়াবের শীর্ষ নেতাদের পদত্যাগের কথা শোনা গেলেও শেষ পর্যন্ত সেটি আর হয়নি।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ক্রিকেটারদের ১১ দফা দেখে নিন
---------------------------------------------------------------------

সংবাদ সম্মেলনে দুর্জয় বলেন, পদত্যাগের প্রশ্নই আসে না। নির্বাচন পর্যন্ত অপেক্ষা করছি। সেখানে প্রমাণ হবে ক্রিকেটাররা কাকে চায়। আমি পদত্যাগ করব কেন। আমিতো তাদের হয়ে কাজ করছি। সবচেয়ে বড় কথা, আমিও তাদেরই একজন। আমিও দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছি।

কোয়াব প্রধান আরও বলেন, ওরা তো আমাদের কাছে আসেনি কোনও অভিযোগ বা দাবি নিয়ে। এর আগে অনেকে তাদের ব্যক্তিগত সমস্যা নিয়েও আসছিল আমাদের কাছে। আমি কোনো কাদা ছোঁড়াছুড়ি চাই না। যা দেশের ক্রিকেটের অমঙ্গল বয়ে আনবে।

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়