• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বাইরে কে ষড়যন্ত্র করছে, তা আমরা জানি : বিসিবি প্রধান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ অক্টোবর ২০১৯, ১৬:৫৪
namzul hasan papon
ছবি- আরটিভি অনলাইন

১১ দফা দাবি পেশ করে সবধরনের ক্রিকেট বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। খেলোয়াড়দের পক্ষে তিনি বলেন, ক্রিকেটের উন্নতির জন্যই ধর্মঘটের সিদ্ধান্ত নিয়েছেন তারা। বোর্ড দাবিগুলো মেনে নিলেই স্বাভাবিক কার্যক্রমে ফিরে যাবেন ক্রিকেটাররা। সোমবার এমটাই সিদ্ধান্ত নেয়া হয়েছিল।

এর প্রেক্ষিতে মঙ্গলবার গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানান, এই ধর্মঘট ক্রিকেটকে পেছনের দিকে ঠেলে দিতে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দেশের ক্রিকেটের সর্বোচ্চ এই কর্তা বলেন, ‘তারা ক্রিকেটের উন্নয়নের কথা বললেও আমি তাদের ধর্মঘট থেকে উন্নয়নের কিছু পাই না। আমার মনে হয় বাংলাদেশের ক্রিকেটকে বিপদে ফেলার উদ্দেশ্যে কেউ পেছন থেকে ষড়যন্ত্র করছে। কারা দেশের বিরুদ্ধে কাজ করছে, সেটা বের করা জরুরি। বাইরে কে করছে, তা আমরা জানি। দলের ভেতরে কে এমন করছে, সেটা বের করব শিগগিরই। ভেতরে ভেতরে কে ষড়যন্ত্র করছে, তা এমনিতেই বের হয়ে যাবে।’

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজের জন্য ২৫ অক্টোবর শুরু হচ্ছে কন্ডিশনিং ক্যাম্প। তার আগেই সোমবার সব ধরনের ক্রিকেট না খেলার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পর্যায়ের ক্রিকেটাররা। খেলোয়াড়দের স্বার্থ সংশ্লিষ্ট ১১ দফা দাবিও পেশ করেছে তারা। এর পর মঙ্গলবার কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর সংবাদ সম্মেলনে আসেন পাপন।