logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

টাইগারদের ধর্মঘটে অনিশ্চিত ভারত সফর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ অক্টোবর ২০১৯, ১৬:২৮ | আপডেট : ২১ অক্টোবর ২০১৯, ১৬:৪০
টাইগারদের ধর্মঘটে অনিশ্চিত ভারত সফর
টাইগারদের ধর্মঘটে অনিশ্চিত ভারত সফর
হঠাৎ বেতন-ভাতা বৃদ্ধিসহ ১১ দফা দাবিতে দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সোমবার দুপুরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজেদের দাবিদাওয়া পেশ করেছন টাইগাররা।

দাবি পূরণ না হওয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছেন তারা। এর ফলে ক্রিকেটারদের এ সিদ্ধান্তে অনিশ্চয়তায় পড়ে গেল ভারতের বিপক্ষে আসন্ন সিরিজ।
   
আগামী নভেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া সফরে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা টাইগারদের।

প্রায় এক মাস দীর্ঘ সফরটি টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু করার কথা বাংলাদেশের। যা চলবে চলতি বছরের ৩ থেকে ১০ নভেম্বর পর্যন্ত। এরপর ১৪ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু ২২ নভেম্বর। তবে দুদল কোনও ওয়ানডে ম্যাচ খেলবে না।

সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লা রিয়াদসহ দেশের শীর্ষ ক্রিকেটাররা প্রায় সবাই এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। ক্রিকেটারদের মুখপাত্র হয়ে গণমাধ্যমের সামনে নিজেদের বক্তব্য তুলে ধরে সাকিব বলেন, দাবি পূরণ না হওয়া পর্যন্ত কোনও ক্রিকেট কার্যক্রমে অংশ নেবে না ক্রিকেটাররা। 

---------------------------------------------------------------------
আরও পড়ুন : দাবি না মানলে সব ধরনের ক্রিকেট বন্ধ: সাকিব (ভিডিও)
---------------------------------------------------------------------

তবে বিশ্বকাপের প্রস্তুতিতে থাকায় অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়দের এ আন্দোলনের বাইরে রাখার কথা জানান তিনি।

বোর্ড সমাধানের দাবিগুলো মেনে নিলেই স্বাভাবিক কার্যক্রমে ফিরে যাবো উল্লেখ করে সাকিব বলেন, আমরা সবাই চাই ক্রিকেটের উন্নতি হোক। একটা খেলোয়াড় তিন-চার বছর খেলবে। অনেকেই ১০ বছর খেলবে। যারা ভবিষ্যতে আসবে, তাদের জন্য আমরা চাই একটি সুন্দর পরিবেশ রেখে যেতে। যাতে বাংলাদেশের ক্রিকেট সামনের দিকে এগিয়ে যাবে।

এসএস/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়