logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না কোহলি

অনলাইন ডেস্ক
|  ১৯ অক্টোবর ২০১৯, ২১:২৬ | আপডেট : ১৯ অক্টোবর ২০১৯, ২২:২৫
বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না কোহলি
ভিরাট কোহলি
নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ ও টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট ম্যাচ খেলবে ভারত। ঘরের মাঠে প্রথমে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। এরপর টেস্ট সিরিজ।

তবে বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে। তার বদলে টি-টোয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দিবেন রোহিত শর্মা।

দক্ষিণ আফ্রিকার সমান তিনটি করে টি-টোয়েন্টি, টেস্ট ও ওয়ানডে ম্যাচ খেলার ধকল সামলে উঠতেই দলের সেরা ব্যাটসম্যানকে বিশ্রামে পাঠিয়েছে টিম ম্যানেজমেন্ট।

দেশটির একাধিক গণমাধ্যম জানিয়েছে, টানা ম্যাচের চাপ ও ধকলের কথা মাথায় রেখেই বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে থাকবেন বিরাট কোহলি।

বিরাট কোহলির বিশ্রামের ব্যাপারটি অবশ্য ইতিবাচকভাবেই নিয়েছে ভারতীয় গণমাধ্যম। টাইমস অব ইন্ডিয়া এবং এনডিটিভির ভাষ্যমতে, সেই অস্ট্রেলিয়া সিরিজ থেকে টানা খেলা যাওয়া কোহলির বিশ্রাম নেয়াটা অযৌক্তিক না।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে না থাকলেও দুই ম্যাচের টেস্ট সিরিজে থাকছেন ভারতীয় অধিনায়ক।

---------------------------------------------------------------
আরো পড়ুন: অধিনায়ক পদ থেকে সরানো হলো সরফরাজকে
---------------------------------------------------------------

উল্লেখ্য, এর আগে  নিদাহাস ট্রফিতেও ভারতের অধিনায়ক ছিলেন রোহিত শর্মা। তার অধিনায়কত্বেই ফাইনালে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ভারত। নভেম্বরের ৩ তারিখে দিল্লিতে অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এরপর ৭ নভেম্বর রাজকোটে ও ১০ নভেম্বর নাগপুরে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ।

টেস্ট সিরিজের প্রথম ম্যাচ ইন্দোরে ১৪ নভেম্বর থেকে। দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে কোলকাতায় ২২ নভেম্বর থেকে।

এমআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়