সন্ধ্যায় পর্দা উঠছে শেখ কামাল ক্লাব কাপের

প্রকাশ | ১৯ অক্টোবর ২০১৯, ১৫:০৯ | আপডেট: ১৯ অক্টোবর ২০১৯, ১৫:২৭

আরটিভি অনলাইন রিপোর্ট
ফাইল ছবি

চট্টগ্রামে শনিবার পর্দা উঠছে শেখ কামাল ক্লাব কাপের। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব। সন্ধ্যা সাতটায় নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। টুর্নামেন্ট চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। 

ক্লাব ফুটবলের আন্তর্জাতিক এই টুর্নামেন্টের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল আয়োজক চট্টগ্রাম আবাহনী। গেলবার টিসি স্পোর্টস ক্লাব শিরোপা ছিনিয়ে নিয়েছিল।

টুর্নামেন্টের তৃতীয় আসরে এবারের টুর্নামেন্টে অংশগ্রহণ করছে ৫ দেশের আটটি ক্লাব। এগুলো হচ্ছে বসুন্ধরা কিংস (বাংলাদেশ), মোহন বাগান (ভারত), ইয়ং এলিফ্যান্টস (লাওস), চেন্নাই সিটি (ভারত) ও টেরেঙ্গানু (মালয়েশিয়া)। শেষ মুহূর্তে ঢাকা আবাহনী নাম প্রত্যাহার করে নিলে ভারতের গোকুলাম কেরালাকে আমন্ত্রণ জানানো হয়েছে। যদিও দলটি এখনও ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় রয়েছে।

এদিন টুর্নামেন্ট উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এদিকে বন্দর নগরীতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচন করা হয়েছে টুর্নামেন্টের ট্রফি। এবারের টুর্নামেন্টে অংশগ্রহণ করছে ৫টি দেশের আটটি ক্লাব। 

আরও পড়ুন 

ওয়াই