• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বগুড়ায় রনির বিধ্বংসী বোলিং

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ অক্টোবর ২০১৯, ১৭:৫৯
বগুড়ায় রনির বিধ্বংসী বোলিং
আবু হায়দার রনি

শ্রীলঙ্কায় ‘এ’ দলের হয়ে খেলে এসেছেন তিনটি একদিনের ম্যাচ। সেখান থেকে এসেই নেমে পড়েছেন জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল)। আবু হায়দার রনি খেলছেন ঢাকা মেট্রোর হয়ে। মৌসুমের নিজের প্রথম ম্যাচ খেলছেন সিলেটের বিপক্ষে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে।

এই ম্যাচে সিলেট বিভাগ টস জিতে সিদ্ধান্ত নেয় আগে বোলিংয়ের। ব্যাটিংয়ে নেমে ঢাকা মেট্রো প্রথম ইনিংসে অলআউট হয় ২৪৬ রানে। দলের হয়ে মাহমুদুল্লাহ রিয়াদ করেন ৬৩, শাহিদুল ইসলাম করেন ৫৪ ও আবু হায়দার রনি করেন তৃতীয় সর্বোচ্চ ২৫ রান।

মৌসুমের প্রথম ম্যাচে বরিশালের কাছে অসহায় আত্মসমর্পণ করা সিলেট বিভাগ ঘুরে দাঁড়িয়েছে ঢাকা মেট্রোর বিপক্ষে। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে সিলেটের ওপেনার ইমতিয়াজকে ইনিংসের তৃতীয় বলেই ফেরান আবু হায়দার রনি। আরেক ওপেনার তৌফিক খান খেলেন ৬১ রানের ইনিংস। তাকেও কাঁটা পড়তে হয় রনির বলে।

এরপর জাকির হোসেনের ৭১, অলোক কাপালির ৫৪ ও জাকের আলীর ৭১ রানে ভর করে ৩১৯ তুলে সিলেট। বিপরীতে রনির তোপে শেষের ব্যাটসম্যানরা দাঁড়াতেই পারেনি। রনি একে একে তুলে নেন রাহাতুল ফেরদৌস (১), আবু জায়েদ (০) ও ইমরান আলীকে (০)। রনি নেন ১৬ ওভার ৫ বলে ৫৫ রান দিয়ে ৫ উইকেট। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে বিনা উইকেটে ৯ রানে দ্বিতীয় দিন শেষ করেছে ঢাকা মেট্রো।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh