• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঢাকার ট্র্যাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ অক্টোবর ২০১৯, ১৭:২১
fifa
ছবি- সংগৃহীত

স্বল্প সময়ের ঢাকা সফরে এসেছেন আন্তর্জাতিক ফুটবল সংস্থার (ফিফা) সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। বৃহস্পতিবার ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। সকালে সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তিনি। এর পর বাফুফে মতিঝিলের বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবন পরিদর্শন করেন ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার সভাপতি। দুপুরে প্যানপ্যাসিফিক সোনারগাঁ হোটেলে সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে রাজধানীর ট্রাফিক জ্যামকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ফিফা প্রধান দিন ব্যাপী কর্মব্যস্ততার কথা তুলে ধরে বলেন, ‘ধন্যবাদ ঢাকার ট্রাফিক জ্যামকে। আমাদের বেশিরভাগ সময় গাড়িতে বসে কাটাতে হয়েছে। যদিও সেখানে বাফুফের সভাপতির সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা করে ফেলেছি।’

সংবাদ সম্মেলনের শুরুতে ফিফা প্রধান বলেন, ‘বাংলাদেশ নিয়ে আমার ধারনা অন্যরকম ছিল। আসলে আমি এমন একটি জাতী খুঁজে পেয়েছি যেখানে ফুটবল শুধু খেলাই নয়, এখানের মানুষ ফুটবলের স্বপ্নেই বেঁচে আছে। আর এটাই আমাদের মূল লক্ষ্য।’

বিশ্ব বিভিন্ন প্রান্তের সঙ্গে বাংলাদেশের ফুটবলও একদিন এগিয়ে যাবে। এমনটাই প্রত্যাশা তার। জিয়ান্নি ইনফান্তিনো বলেন, আমরা এখানে শুধু কমিটি দিতে অথবা মিটিং করতে কাজ করছি না। আমাদের মূল কাজ হচ্ছে বিশ্ব ফুটবলের উন্নতি। আর সেটির জন্যই আমরা পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছি। আশা করি বাংলাদেশও একদিন মূল মঞ্চে খেলবে।

ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুশের্দী, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, ফিফা ও এএফসির নির্বাহী কমিটির সদস্য ও নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদসহ বোর্ড কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেতন ছাড়াই ছুটিতে গেলেন সাবিনারা, যা বলছে ফিফা
শীর্ষে আর্জেন্টিনা, দুঃসংবাদ পেলো বাংলাদেশ
একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ
তুরস্কে খেলোয়াড় ও সমর্থকদের মারামারি, ফিফার কড়া হুঁশিয়ারি
X
Fresh