• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নেইমারের প্রতিপক্ষের নাম ‘ইনজুরি’

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ অক্টোবর ২০১৯, ১৫:২৫
Neymar
ছবি- সংগৃহীত

কোপা আমেরিকার জয়ের পর পেরুর কাছে হারতে হয়েছে ব্রাজিলকে। এর পর কলম্বিয়া ও সেনেগালের বিপক্ষে ড্র। সোমবার প্রীতি ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষেও শেষ পর্যন্ত কোনও ফল ছাড়াই মাঠ ছাড়তে হয়েছে তিতের শিষ্যদের। টানা চার ম্যাচে জয়ের মুখ না দেখা দলটির জন্য সবচেয়ে বড় দুঃসংবাদ হচ্ছে ফের ইনজুরিতে পড়েছেন নেইমার।

সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরুর দিকেই বাম-পায়ে ব্যথা অনুভব করছিলেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ফরোয়ার্ড। ব্যথা তীব্র হলে ১২তম মিনিটেই বিদায় নেন মাঠ থেকে। নেইমারের বদলে নামেন ফিলিপে কুতিনহো।

দলের সবচেয়ে বড় তারকার বিদায়ের পর চাপে পড়তে হয় ব্রাজিলকে। সুযোগে সৎ ব্যবহার করে নেয় নাইজেরিয়া। ৩৫তম মিনিটে এগিয়ে যায় আফ্রিকান দলটি। দুর্দান্ত শটে স্কটিশ ক্লাব রেজার্সের মিডফিল্ডার জো আরিবো গোল আদায় করে নেন।

বিরতির পরই অবশ্য খেলায় ফেরে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। রিয়াল মাদ্রিদ তারকা কাসেমিরোর গোল থেকে সমতা ফেরে ব্রাজিল। যদিও শেষ দিকে কুতিনহো ও কাসেমিরো দুটি সহজ গোল মিস করেন।

নাইজেরিয়ার বিপক্ষে ১২ মিনিটে মাঠ ছাড়ছেন নেইমার

২০১০ সালে আন্তর্জাতিক ক্যারিয়ার শুরুর পর গেল বৃহস্পতিবার ব্রাজিলের হয়ে শততম ম্যাচে মাঠে নামেন। যদিও এইনিয়ে মোট ১৬ বারের মতো ইনজুরিতে পড়তে হয়েছে নেইমারকে। এরই মধ্যে চলতি বছর ১৭৫ দিন ইনজুরির কারণে মাঠের বাইরে কাটিয়েছেন তিনি।

২০১৯ সালের ২৪ জানুয়ারি পায়ে চোট পেয়ে ৮৫ দিন ছিলেন মাঠের বাইরে। এর পর ৭ জুন গোড়ালি লিগামেন্ট ফেটে যাওয়ায় ৯০ দিন পর মাঠে ফেরেন ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড। গেল রাতের ইনজুরি মাঠ থেকে কত দিনের জন্য তাকে দূরে রাখবে সেটি সময়ই বলে দিবে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh