logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

ঢাকায় এসে যা করবেন ফিফা প্রেসিডেন্ট

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ অক্টোবর ২০১৯, ১৮:০২ | আপডেট : ১২ অক্টোবর ২০১৯, ১৮:২৮
ঢাকায় আসছেন আন্তর্জাতিক ফুটবল সংস্থার (ফিফা) প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। ১৬ অক্টোবর বুধবার বিকেলে তিনি ঢাকায় আসছেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন। 

শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রেসিডেন্ট কাজী মো. সালাহউদ্দিন বিষয়টি জানিয়েছেন। 

বাফুফে ভবনে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, গুড উইল ট্রিপে বাংলাদেশ সফর করছেন ফিফা প্রেসিডেন্ট।

ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট কাজী নাবিল আহমেদ বলেন, মঙ্গোলিয়া থেকে বুধবার বিকেলে ঢাকায় আসবেন ফিফা প্রেসিডেন্ট। পরের দিন বৃহস্পতিবার বিকেলেই চলে যাবেন লাওস। 

তিনি বলেন, বুধবার বাফুফের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। ফিফা প্রেসিডেন্ট সফরটি করছেন ফিফার সঙ্গে বাফুফের সম্পর্ক জোরদার করার জন্য। ফুটবলে আমাদের অবস্থান ও করণীয় কী সেগুলো জানানোর জন্য। এছাড়া লক্ষ্য ও পরিকল্পনা নিয়ে মতের আদান-প্রদান করবেন।

এদিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন জিয়ান্নি ইনফান্তিনো। এসময় বাংলাদেশের ফুটবল নিয়ে আলোচনা করার কথা রয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ফ্লাইটের সময়ের ওপর নির্ভর করে ইনফান্তিনোর পরবর্তী কার্যক্রম নিয়ে বিস্তারিত জানানো হবে।

ফুটবলের সর্বোচ্চ সংস্থার প্রধানের সঙ্গে এই সফরে আরও থাকছেন ফিফা ডেপুটি জেনারেল সেক্রেটারি মাথিয়াস গ্রাফস্ট্রোম, চিফ অব কমিউনিকেশনস অনোফরে কস্তা, এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের ডিরেক্টর অব মেম্বার অ্যাসোসিয়েশন সঞ্জীবন বালা সিংহাম ও প্রেসিডেন্টের অফিস ম্যানেজার ফেড্রিকো রাভিগ্লিওন।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফিফা ও এএফসি ও বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্য হারুনুর রশীদ, মো. শওকত আলী খান জাহাঙ্গীর, মো. ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক মো. আবু নাঈম সোহাগ।

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়