spark
logo
  • ঢাকা বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ৩১৬৩ জন, সুস্থ হয়েছেন ৪৯১০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

জাতীয় ক্রিকেট লিগ মাতাবেন তামিম, মুশফিকরা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ অক্টোবর ২০১৯, ১৯:২৬
জাতীয় ক্রিকেট লিগ মাতাবেন তামিম, মুশফিকরা
ছবি- সংগৃহীত
অন্যবারের মতো এবার আর তারকা শূন্য জাতীয় ক্রিকেট লিগ দেখা যাবে না। দেশের ক্রিকেটের তারকারা নানান ব্যস্ততা আর অজুহাত দেখিয়ে জাতীয় লিগে না খেললেও এবার আর সেটি হচ্ছে না। তাই এবার লিগের শুরু থেকেই দেখা যাবে তামিম, মুশফিক, রিয়াদদের মতো তারকা ক্রিকেটারদের।

এমন খবর নিশ্চিত করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে। আগামী ১০ অক্টোবর থেকে আটটি বিভাগীয় দল নিয়ে দেশের চারটি ভেন্যুতে (মিরপুর, ফতুল্লা, রাজশাহী ও খুলনা) অনুষ্ঠিত হবে এবারের মৌসুম।

সোমবার বিকেলে এক বিসিবি বিজ্ঞপ্তিতে জানিয়ে দেয় কোনও দলে কারা আছে।

রাজশাহীর হয়ে এবার জাতীয় লিগে খেলবেন জাতীয় দলের উইকেট-রক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও ব্যাটসম্যান সাব্বির রহমান।

দল- জুনায়েদ সিদ্দিক, মিজানুর রহমান, জহুরুল ইসলাম, অভিষেক মিত্র, মুশফিকুর রহিম, সাব্বির রাহমান, মুহাইমিনুল খান চৌধুরী, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, শফিকুল ইসলাম, সাকলাইন সজিব, মোঃ শখির হোসেন ও মোহর শেখ আন্তর।

খুলনা দলে আছেন জাতীয় দলের বেশ কয়েকজন সদস্য।

দল- ইমরুল কায়েস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তুষার ইমরান (ফিটনেস ছাড়পত্র সাপেক্ষে), নাহিদুল ইসলাম, রবিউল ইসলাম রবি, অমিত মজুমদার, জিয়াউর রহমান, খান আব্দুর রাজ্জাক, ইমরানুজ্জামান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আল-আমিন হোসেন ও হাসানুজ্জামান।

ঢাকা মেট্রো দলে আছেন টেস্ট দলের ওপেনার সাদমান ইসলাম।

দল-  সাদমান ইসলাম, রাকিন আহমেদ, শামসুর রহমান, মাহমুদ উল্লাহ, মার্শাল আইয়ুব, আল আমিন, জাবেদ হোসেন, সৈকত আলী, আরাফাত সানি, মোঃ শহিদুল, আবু হায়দার রনি, মানিক খান, মোহাম্মদ ইলিয়াস ও আমিনুল ইসলাম বিপ্লব।

সিলেট

দল- ইমতিয়াজ হোসেন চৌধুরী, জাকির হাসান, জাকির আলী অনিক, অলক কোপালি, শাহনুর রহমান, এনামুল হক জুনিয়র, রাহাতুল ফেরদৌস জাবেদ, আবু জায়েদ চৌধুরী রাহি, ইমরান আলী এনাম, এবাদত হোসেন, তৌফিক খান তুষার, নাসুম আহমেদ, রুহেল মিয়া, মিজানুর রহমান সায়েম ও মোঃ রেজাউর রহমান রাজা।

ঢাকা

দল- নাদিফ চৌধুরী, শুভাগত হোম, রকিবুল হাসান, রনি তালুকদার, আবদুল মজিদ, তাইবুর রাহমান, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ সাইফ হাসান, কাজী শাহাদাত হোসেন, জয়রাজ শেখ ইমন, সালাউদ্দিন শাকিল, সুমন খান, শাকিল আহমেদ, রিদয় খান ও জুবায়ের হোসেন লিখন।

রংপুর

দল- মেহেদী মারুফ, ফারদ্বীন হাসান অনি, মাহমুদুল হাসান লিমন, নাঈম ইসলাম, নাসির হোসেন, তানবীর হায়দার খান, শোহরাওয়ার্দী শুভ, আলাউদ্দিন বাবু, সাজেদুল ইসলাম, শুবাশিষ রায়, সঞ্জিত সাহা, রবিউল হক, মাইশুকুর রাহমান ও হামিদুল ইসলাম হিমেল।

বরিশাল

দল- কামরুল ইসলাম রাব্বি, মোসাদ্দেক সৈকত, শাহরিয়ার নাফিস, মোহাম্মদ আশরাফুল, সোহাগ গাজী (ফিটনেস ছাড়ার সাপেক্ষে), ফজলে রাব্বি মাহমুদ, মনির হোসেন খান, মোঃ সালমান হোসেন ইমন, মোঃ নুরুজ্জামান, তানভীর ইসলাম, শামসুল ইসলাম অনিক, তৌহিদুল ইসলাম রাসেল (ফিটনেস ছাড়ার সাপেক্ষে), মঈন খান ও রাফসান মাহমুদ।

চট্টগ্রাম দলেও দেখা যাবে জাতীয় দলের এক ঝাঁক তারকা খেলোয়াড়। আছেন তামিম ইকবাল, মুমিনুল হক ও নাঈম হাসানরা।

দল- তামিম ইকবাল, মুমিনুল হক (অধিনায়ক), সাদিকুর রহমান, পিনাক ঘোষ, ইয়াসির আলী রাব্বি, তাসামুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, মাসুম খান টুটুল, মেহেদী হাসান (অনূর্ধ্ব -১৯), নোমান চৌধুরী, মিনহাজুল আবেদীন আফ্রিদি, শাখাওয়াত হোসেন, ইরফান শুক্কুর ও নাঈম হাসান।

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৯০০৫৭ ১০৩২২৭ ২৪২৪
বিশ্ব ১৩২৫৩০০৫ ৭৭২৩২১৭ ৫৭৫৮৮৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়