logo
  • ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

ইতালিতে আর্জেন্টাইনদের রাত

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ অক্টোবর ২০১৯, ১০:১১ | আপডেট : ০৭ অক্টোবর ২০১৯, ১০:২৬
Serie A
পাউলো দিবালা, গঞ্জালো হিগুয়াইন ও লাউতারো মার্টিনেজ
ইতালিয়ান সিরি আ’য় রোববার জুভেন্টাসের প্রতিপক্ষ ছিল ইন্টার মিলান। লিগের সবচেয়ে শক্তিশালী দুই প্রতিপক্ষের লড়াইয়ে বাড়তি আগ্রহ ছিল ফুটবল প্রেমীদের। শেষ পর্যন্ত ম্যাচটি ২-১ গোলে জিতে নিয়েছে জুভিরা। উত্তেজনাকর এই রাতে নজর কেড়েছেন তিন আর্জেন্টাইন। কারণ ম্যাচের তিনটি গোলই এসেছে দক্ষিণ আমেরিকার এই ফুটবল জায়ান্ট দেশটির খেলোয়াড়দের পা থেকে।

জুভেন্টাসের হয়ে এদিন একটি করে গোল করেন পাউলো দিবালা ও গঞ্জালো হিগুয়াইন। অন্যদিকে ইন্টার মিলানের জার্সিতে একমাত্র গোলটি আদায় করেন লাউতারো মার্টিনেজ।

দিবালা ও মার্টিনেজ বর্তমানে আর্জেন্টিনার জাতীয় দলের সুপরিচিত মুখ। অন্যদিকে চলতি বছরই আলবেসিলেস্তেদের বিদায় জানিয়েছেন হিগুয়াইন।

মিলানের সানসিরো স্টেডিয়ামে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় জুভিরা। দলের হয়ে গোল তুলে নেন দিবালা। যদিও ১৮তম মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। পেনাল্টি কিকের মাধ্যমে গোল আদায় করেন মার্টিনেজ।

প্রথমার্ধ ১-১ গোলে শেষ হলে বিরতিতে যায় দুই দল। মাঠে নামার পর জয়ের জন্য মরিয়া হয়ে উঠে দল দুটি। যদিও ৮০তম মিনিটে জয় সূচক গোলটি করেন হিগুয়াইন।

৭ ম্যাচ পর ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। সমান সংখ্যক ম্যাচ খেলে ১৮ পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে মিলানের দলটি।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়