• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইউরোপা লিগে জয় পেলো যারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৯, ১১:১৮
ইউরোপা লিগে জয় পেলো যারা

ইউরোপা লিগে আলাদাভাবে জয় পেয়েছে আর্সেনাল, সেল্টিক, গেতাফে ও সেভিয়া । স্টান্ডার্ডের বিপক্ষে ৪-০ গোলে দাপটে জয় পেয়েছে আর্সেনাল।নিজেদের মাঠে শুরু থেকেই আক্রমণের খেলা শুরু করে আর্সেনাল। ম্যাচের ১৪ মিনিটে মার্টিনেল্লির গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

এর তিন মিনিট পরই আবারও মার্টিনেল্লির গোলে ব্যবধান দ্বিগুণ হয় আর্সেনালের। আর ২২ মিনিটে জে উইলকের গোলের মধ্য দিয়ে ৩-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে স্টান্ডার্ড আক্রমণ বাড়ালেও কোন কাজে আসেনি। বরং ম্যাচের ৫৭ মিনিটে ড্যানি সিবাল্লের গোলের মধ্য দিয়ে ৪-০ ব্যবধানে জয় নিশ্চিত হয় আর্সেনালের। দিনের অপর ম্যাচে ক্লুজের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে সেল্টিক। ক্রাসনোদারের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে গেতাফে। অ্যাপোয়েলের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে সেভিয়া। আর ম্যানচেস্টার ইউনাইটেড ও আল কমারের খেলা ১-১ গোলে ড্র হয়েছে। বেসিকতাসের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে উলভারহ্যাম্পটন। সিএসকেএ মস্কোর বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে এস্পানিওল। পোর্তোর বিপক্ষে ২-০ গোলে জয় পায় ফেইনুর্ড। ভল্ফসবার্গার ও রোমার খেলা ১- ১ গোলে ড্র হয়েছে। রেঞ্জার্সর বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে ইয়াং বয়েজ।

সই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আটালান্টার কাছে বিধ্বস্ত লিভারপুল
শেষের ভুলে অবিশ্বাস্য হার ম্যানইউর
ব্রেন্টফোর্ডের সঙ্গে কোনোমতে ড্র ম্যান ইউ’র
X
Fresh